ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

রুট নেই, ফিরলেন লিভিংস্টোন

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২১
রুট নেই, ফিরলেন লিভিংস্টোন

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের ঘোষিত স্কোয়াডে ডাক পেয়েছেন ব্যাটসম্যান লিয়াম লিভিংস্টোন। দু’দলের ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে আগামী মাসে।

 

২০১৭ সালের পর আর আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে দেখা যায়নি লিভিংস্টোনকে। এবার অস্ট্রেলিয়ান বিগ ব্যাশে পার্থের হয়ে দুর্দান্ত পারফর্ম্যান্সের জন্য দলে ফিরলেন ২৭ বছর বয়সী তারকা।  

তবে এবারও জায়গা পাননি অ্যালেক্স হেলস। বিগ ব্যাশে সিডনি থান্ডারের হয়ে সর্বোচ্চ রান সংগ্রহের পরেও দলের বাইরে থাকতে হচ্ছে তাকে।  

এছাড়া স্কোয়াডে আছেন জোফরা আর্চার, জনি বেয়ারস্টো, জস বাটলার এবং বেন স্টোকস। তবে সীমিত ওভারের এই সিরিজ খেলা হচ্ছে না টেস্ট অধিনায়ক জো রুটের।  

১৬ সদস্যের স্কোয়াড ছাড়াও রিজার্ভ খেলোয়াড় হিসেবে এই সফরে থাকবেন নটিংহ্যাম্পশায়ারের পেসার জ্যাক বল এবং ল্যাঙ্কাশায়ারের স্পিনার ম্যাট পার্কিনসন।  

আগামী বছর ভারতে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে ৫ ম্যাচের এই সিরিজ খেলবে ইংল্যান্ড।  

এই স্কোয়াড ভারত সফরে যাবে ২৬ ফেব্রুয়ারি। সিরিজের প্রথম ম্যাচ হবে ১২ মার্চ।  

ইংল্যান্ড টি-টোয়েন্টি স্কোয়াড: ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলী, জোফরা আর্চার, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কারেন, টম কারেন, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, আদিল রশিদ, জেসন রয়, বেন স্টোকস, রিস টপলি ও মার্ক উড।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।