ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সাকিবের ছুটি মঞ্জুর, যাচ্ছেন না নিউজিল্যান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২১
সাকিবের ছুটি মঞ্জুর, যাচ্ছেন না নিউজিল্যান্ডে সাকিব আল হাসান

খুব শিগগিরই তৃতীয় সন্তানের বাবা হচ্ছেন সাকিব আল হাসান। এর আগে সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে আসন্ন নিউজিল্যান্ড সফর থেকে ছুটি চেয়েছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার।

সেই ছুটি মঞ্জুর করেছে বিসিবি।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান। তিনি বলেন, 'সে (সাকিব) তো ছুটির জন্য চিঠি দিয়েছে। নিউজিল্যান্ডের পরে ওকে পাব। আমরা বোর্ড সভাপতির (নাজমুল হাসান পাপন) সঙ্গে আলাপ করেছি। ওর ছুটিটা দিয়ে দিয়েছি। '  

এর আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলতি টেস্ট সিরিজের প্রথম ম্যাচে কুঁচকিতে চোট পেয়েছিলেন সাকিব। প্রথম ইনিংসে ব্যাট করলেও বল হাতে কয়েক ওভার হাত ঘুরানোর পর মাঠ ছাড়তে হয় তাকে। পরে আর মাঠে নামা হয়নি তার। চোটের গুরুতর হওয়ায় ঢাকা টেস্টের দলে রাখা হয়নি তাকে। এরপর বিসিবির কাছে পিতৃত্বকালীন ছুটি চান তিনি।

এদিকে সদ্যই জাতীয় দলের অন্যতম নির্বাচক হিসেবে নিয়োগ পেয়েছেন আব্দুর রাজ্জাক। কবে থেকে এই সাবেক বাঁহাতি স্পিনার দল নির্বাচন প্রক্রিয়ায় অংশ নেবেন তা নিয়ে আকরাম খান বলেন, 'রাজ্জাক ইতোমধ্যে মোটামুটি সিলেকশন প্রোসেসে ঢুকেও পড়েছে। কাজ শুরু দিয়েছে। কথাবার্তা হয়ে গেছে। কাগজে-কলমে হয়ত দুই-একদিন সময় লাগবে। কিন্তু সে নিশ্চিত। আজকে অন্য দুই নির্বাচক, বোর্ড প্রেসিডেন্ট, আমার সঙ্গেও অনেকক্ষণ আলাপ আলোচনা হয়েছে। আমরা খুব খুশি ওর মতো একজন প্লেয়ার সিলেকশন প্যানেলে এসেছে। আশা করছি আমাদের প্যানেল আরও শক্তিশালী হবে।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২১
এমএইচএম/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।