ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ব্যাট হাতে বাইশ গজে ফিরছেন শচীন!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২১
ব্যাট হাতে বাইশ গজে ফিরছেন শচীন! শচীন টেন্ডুলকার/ছবি: সংগৃহীত

ব্যাট হাতে আবারও ক্রিকেট মাঠে ফিরছেন ভারতীয় কিংবদন্তি শচীন টেন্ডুলকার। আগামী মার্চেই পুরনো ভূমিকায় দেখা যাবে লিটল মাস্টারকে।

শচীনের এই ফেরা অবশ্য অনানুষ্ঠানিক। রেড সেফটি ওয়ার্ল্ড সিরিজের দ্বিতীয় সংস্করণে অংশ নেবেন তিনি। এই আসরে তিনি ছাড়াও থাকবেন বীরেন্দ্র শেবাগ, ব্রায়ান লারা, মুত্তিয়া মুরালিধরনরা।

দ্বিতীয় সংস্করণ বলা হলেও গত আসরের বাকি ম্যাচগুলোই মূলত খেলা হবে এবার। পাঁচ দেশের কিংবদন্তিদের নিয়ে সচেতনতামূলক এই টুর্নামেন্ট করোনার মহামারির কারণে চার ম্যাচ পরেই স্থগিত হয়ে যায়।  

প্রফেশনাল ম্যানেজমেন্ট গ্রুপের সহায়তায় মহারাষ্ট্রের রোড সেফটি সেল সচেতনতামূলক প্রচার হিসেবে এই টুর্নামেন্ট আয়োজন করে। টুর্নামেন্টের কমিশনার হলেন কিংবদন্তি সুনীল গাভাস্কার। শুভেচ্ছাদূত শচীন।

ভারত, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কার সাবেক কিংবদন্তিরা খেলবেন এই আসরে। আগামী ২ থেকে ২১ মার্চ রায়পুরের নবনির্মিত শহীদ বীর নারায়ণ সিং আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচগুলো।

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad