ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

চট্টগ্রাম টেস্ট: আটক সেই ৩ ভারতীয় নাগরিক জুয়ার সঙ্গে জড়িত!

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২১
চট্টগ্রাম টেস্ট: আটক সেই ৩ ভারতীয় নাগরিক জুয়ার সঙ্গে জড়িত! আটক তিন ভারতীয় নাগরিক

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের প্রথম টেস্টের চতুর্থদিনে আটককৃত তিন ভারতীয় নাগরিকদের জুয়ার সঙ্গে জড়িত থাকার প্রমাণ পেয়েছে পুলিশ। পুলিশ জানিয়েছে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে এই তিনজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

 

জানা গেছে, ভারতীয় তিন নাগরিক কয়েকদিন আগে চট্টগ্রামে আসে। তাদের মধ্যে দু’জন এক হোটেলে উঠেছিলেন। আরেকজন অবস্থান করছিলেন লালখান বাজারের অন্য এক হোটেলে। তার সঙ্গে বাংলাদেশি শাহীনুর নামে এক ব্যক্তি ছিলেন বলে জানা গেছে। শনিবার (০৬ ফেব্রুয়ারি) তিনি ভারতীয় তিন নাগরিকের সঙ্গে স্টেডিয়ামের ভেতরে ছিলেন। পরে হোটেল থেকে পালিয়ে যান শাহীনুর।

এদিকে পাহাড়তলী থানার ওসি জানান, গ্রেফতার হওয়া তিন ভারতীয় নাগরিককে আদালতের মাধ্যমে রিমান্ড আবেদন করা হবে।

পাহাড়তলী থানার ওসি হাসান ইমাম বলেন, ‘প্রাথমিকভাবে এই দর্শকবিহীন খেলায় ওরা স্টেডিয়ামে এলো কিভাবে, কিভাবে টিকেট পেলোএবং ওরা এখানে কার কাছে এসেছিল এই বিষয়গুলো আমাদের প্রশ্নের সম্মুখীন করেছে। এই প্রশ্নগুলো আমরা যাচাই-বাচাই করে দেখব। বিসিবি কর্তৃপক্ষ আমাদের কাছে লিখিতভাবে মামলা করেছে। আমরা মামলা নিয়েছি। ’ 

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২১
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa