ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

ভারতের ভালোবাসায় মজেছেন পিটারসেন

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২১
ভারতের ভালোবাসায় মজেছেন পিটারসেন কেভিন পিটারসেন।

দুনিয়াজুড়ে করোনাভাইরাস মহামারি জেঁকে বসেছে। তবে ভালো সংবাদ, ইতোমধ্যে কোভিড-১৯ এর প্রতিষেধক টিকা দেওয়া হচ্ছে মানবদেহে।

আর এই কার্যক্রমে বিশ্বব্যাপী সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে ভারত। দেশটি দক্ষিণ আফ্রিকাকে বিশাল অংকের টিকা অনুদান হিসেবে দিয়েছে।

আর ভারতের এমন উদারতায় আপ্লুত সাবেক ইংল্যান্ড অধিনায়ক কেভিন পিটারসেন। ভারতের ভালোবাসা, আবেগ, শক্তি ও আতিথেয়তার সঙ্গে তিনি আর কোনো দেশের তুলনা টানতে পারছেন না।

সাবেক তারকা এ ক্রিকেটার জানান, তার পুরো ক্যারিয়ারজুড়ে ভারত থেকে অনেক কিছু শিখেছেন এবং দেশটি তাকে অনেক কিছু দিয়েছে।

এক টুইট বার্তায় দ.আফ্রিকান বংশোদ্ভূত পিটারসেন জানান, ভারত আমার ক্যারিয়ারজুড় অনেক কিছু শিখিয়েছে এবং অনেক কিছু দিয়েছে। আমি দেশটির ভালোবাসা, আবেগ, শক্তিমত্তা ও আতিথেয়তায় মুগ্ধ, যা অন্য কোনো দেশের সঙ্গে মেলানো যায় না। বিশ্ব দেখেছে এই সপ্তাহে তারা দক্ষিণ আফ্রিকাকে করোনা প্রতিরোধী ভ্যাকসিন দিয়েছে।

এর আগে ভারতের পররাষ্ট্রমন্ত্রী ড. এস.জয়সঙ্কর এক টুইট বার্তায় জানান, ভারতের তৈরি ভ্যাকসিন দক্ষিণ আফ্রিকার জোহান্নেসবার্গে পৌঁছেছে। পরে এই টুইটে রিটুইট করে পিটারসেন লিখেন, ভারতের উদারতা ও মহত্ত্ব আমাকে প্রতিদিন আরও বড় হতে শেখাচ্ছে। ভালোবাসার দেশ।

গত ১ ফেব্রুয়ারি ভারত থেকে ১৫ লাখ ডোজ করোনা প্রতিরোধী টিকা দক্ষিণ আফ্রিকায় পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।