ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শুরুতেই কর্নওয়ালের জোড়া আঘাত

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২১
শুরুতেই কর্নওয়ালের জোড়া আঘাত ছবি: সোহেল সরওয়ার

ওয়েস্ট ইন্ডিজকে প্রথম ইনিংস দ্রুত গুটিয়ে দেওয়ার সুখ স্মৃতি বেশিক্ষণ থাকলো না বাংলাদেশের। চট্টগ্রাম টেস্টের তৃতীয় দিনে দ্বিতীয় ইনিংসের শুরুতেই তামিম ইকবাল ও নাজমুল হোসেন শান্তকে হারিয়েছে স্বাগতিকরা।

 

নিজের প্রথম ওভার করতে এসেই চতুর্থ বলে ওপেনার তামিমকে (০) এলবিডব্লিউর ফাঁদে ফেলেন রাহকীম কর্নওয়াল। এরপর একই ওভারের শেষ বলে শান্তকে (০) ফেরান তিনি।  

এই প্রতিবেদন লেখা পর্যন্ত দ্বিতীয় ইনিংসে ৫ ওভারে ২ উইকেট হারিয়ে ৩ রান করেছে বাংলাদেশ। ব্যাটিংয়ে আছেন ওপেনার শাদমান ইসলাম (০) ও অধিনায়ক মুমিনুল হক (২)। বাংলাদেশ লিড নিয়েছে ১৭৫ রানের।  

এর আগে মেহেদী হাসান মিরাজ-তাইজুল ইসলাম-নাঈম হাসানের ঘূর্ণিতে ক্যারিবিয়ানদের প্রথম ইনিংস থামে ২৫৯ রানে। শেষ ৬ রানে ৫ হারায় সফরকারীরা।  ১৭১ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করে টাইগাররা। মিরাজের সেঞ্চুরিতে বাংলাদেশ প্রথম ইনিংসে করে ৪৩০ রান। শুক্রবার (০৫ ফেব্রুয়ারি) উইন্ডিজ ২ উইকেটে ৭৫ রান নিয়ে তৃতীয় দিন শুরু করেছিল।  

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২১
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।