ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

কুঁচকির ইনজুরিতে পড়েছেন সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২১
কুঁচকির ইনজুরিতে পড়েছেন সাকিব কুঁচকির ইনজুরিতে পড়েছেন সাকিব/ছবি: সংগৃহীত

চট্টগ্রাম টেস্টের তৃতীয় দিনে বাংলাদেশ দল পেল বড় ধরনের দুঃসংবাদ। বাঁ পাশের কুঁচকির ইনজুরিতে পড়েছেন দলের সবচেয়ে বড় তারকা সাকিব আল হাসান।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

মূলত ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে কুঁচকিতে চোট পেয়েছিলেন সাকিব। ডাক্তারি পরীক্ষায় সেসময় কোনো সমস্যা না ধরা পড়ায় চট্টগ্রাম টেস্টে খেলতে নামেন এই বিশ্বসেরা অলরাউন্ডার।  

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে চলতি টেস্টের প্রথম ইনিংসে ৬৮ রানও করেন সাকিব। পরে বল হাতে ৬ ওভার হাত ঘুরালেও দ্বিতীয় দিনের শেষে কুঁচকির ইনজুরির কারণে মাঠ ছাড়তে হয় তাকে। আজ আর মাঠে নামেননি তিনি।

এমআরআই স্ক্যানে সাকিবের ইনজুরির ব্যাপারটি নিশ্চিত হওয়া গেছে।  বিসিবির মেডিক্যাল টিম সাকিবের চিকিৎসা ও পর্যালোচনা চালিয়ে যাবে।

এদিকে সাকিব বোলিং করতে না পারলেও তৃতীয় দিনে উইন্ডিজকে ২৫৯ রানে অলআউট করে দিয়েছে বাংলাদেশ। কিন্তু ১৭১ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ১ রানেই ২ উইকেট হারিয়ে বসেছে স্বাগতিকরা।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad