ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দেয়াল হয়ে থাকা ব্রাথওয়েটকে ফেরালেন নাঈম

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২১
দেয়াল হয়ে থাকা ব্রাথওয়েটকে ফেরালেন নাঈম ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম টেস্টের দ্বিতীয়দিন প্রথম ইনিংস শুরু করে যখন মোস্তাফিজুর রহমানের আঘাতে কাঁপছে ওয়েস্ট ইন্ডিজ শিবির, তখন একাই সেই বিপর্যয় সামাল দিয়েছিলেন ওপেনার ক্রেইগ ব্রাথওয়েট। অধিনায়কোচিত দায়িত্ব নিয়ে ব্যাট চালাচ্ছিলেন তিনি।

 

তৃতীয়দিনেও ধীর-সুস্থে বাংলাদেশি স্পিনারদের সামলাচ্ছিলেন ব্রাথওয়েট। তাইজুল ইসলামের করা প্রথম সেশনের প্রথম বলেই এনক্রুমাহ বোনার ( ১৭) নাজমুল হাসান শান্তর হাতে বন্দী হয়ে ফিরলেও আগেরদিনের ৪৯ রান নিয়ে তৃতীয়দিন শুরু করা ক্যারিবিয়ান অধিনায়ক ফিফটি তুলে নেন।  

এরপর কাইল মায়ার্সকে নিয়ে আভাস দিচ্ছিলেন দারুণ কিছু করার। বোল্ড করে ব্রাথওয়েটের সেই চিন্তায় জল ঢেলে দিয়েছেন নাঈম হাসান। তার আগে ১১১ বলে ১২ চারে ৭৬ রান করেন তিনি।  

এই প্রতিবেদন লেখা পর্যন্ত প্রথম ইনিংসে ৪৪ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৩৭ রান করেছে ক্যারিবিয়ানরা। ব্যাটিংয়ে আছেন কাইল মায়ার্স (৩১) ও জার্মেইন ব্ল্যাকউড (৩)।

২ উইকেটে ৭৫ রান নিয়ে দ্বিতীয় দিন শেষ করেছিল উইন্ডিজ। এর আগে মেহেদী হাসান মিরাজের অভিষেক টেস্ট সেঞ্চুরিতে বাংলাদেশ প্রথম ইনিংসে করে ৪৩০ রান।  

বাংলাদেশ সময়: ১০৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২১
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।