ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মোসাদ্দেকের ব্যাটে ঝড়, তবুও হারলো মারাঠা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২১
মোসাদ্দেকের ব্যাটে ঝড়, তবুও হারলো মারাঠা

ডেকান গ্লাডিয়েটর্সের দেওয়া পাহাড়সম টার্গেট পার হতে হলে ঝড় তুলতে হতো মারাঠা অ্যারাবিয়ানস ব্যাটসম্যানদের। সতীর্থ ব্যাটসম্যানদের ব্যর্থতার দিনে হাসলো অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকতের ব্যাট।

 

কিন্তু তাতেও হেরেছে মারাঠা অ্যারাবিয়ানস। আবু ধাবির টি-টেনের সুপার লিগে ২৯ রানের জয় পেয়ে ডেকান গ্লাডিয়েটর্স। অন্যদিকে টানা ৫ ম্যাচে হারলো বাংলাদেশের ক্রিকেটার মোসাদ্দেক হোসেন-মুক্তার আলী-সোহাগ গাজীদের দল মারাঠা।  

টসে হেরে ব্যাটিংয়ে নেমে ওপেনার প্রশান্ত গুপ্ত (৩৫), উইকেটরক্ষক ইয়াসির কলিম (২৮) ও অপরাজিত ব্যাটসম্যান আনওয়ার আলীর (৩৯) ঝড়ো ব্যাটিংয়ের ওপর ভর করে নির্ধারিত ১০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১২০ রান করে ডেকান গ্লাডিয়েটর্স।  

মারাঠার হয়ে সর্বোচ্চ ২ উইকেট নেন সম্পাল কামি। একটি করে উইকেট ভাগাভাগি করেন সোহাগ গাজী ও প্রবীন থাম্বে। মুক্তার আলী ১ ওভার বল করে বিনা উইকেটে দিয়েছেন ১৭ রান। তবে নিয়ন্ত্রিত বল করেছেন সোহাগ। ২ ওভারে দিয়েছেন ১৫ রান।  

১২১ রানের লক্ষ্য তাড়া করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে মারাঠা। জ্বলেনি অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিকের ব্যাটও। তবে অধিনায়কোচিত দায়িত্ব দেখিয়েছেন মোসাদ্দেক। চেষ্টা করেছেন দলকে জয় এনে দিতে।  

কিন্তু শেষ ওভারে মারাঠার দরকার হয়ে পড়ে ৩৯ রান। যা পেরে ওঠা স্বাভাবিকভাবে সম্ভব হয়নি তাদের। মারাঠা থামে ৩ উইকেটে ৯১ রান নিয়ে। মোসাদ্দেকের ২১ বলে অপরাজিত ৪৪ রানের ইনিংসটি সাজানো ছিল ৩ চার ও ৩ ছয়ে।  

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।