ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মিরাজের দ্বিতীয় শিকার হ্যামিল্টন

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
মিরাজের দ্বিতীয় শিকার হ্যামিল্টন ছবি: সোহেল সরওয়ার

নিজের দ্বিতীয় ওভার করতে এসে কাইল মায়ার্সকে (১১) এলবিডব্লিউর ফাঁদে ফেলে সাজঘরে ফেরান মেহেদী হাসান মিরাজ। এবার তিনি নিজের দ্বিতীয় শিকার বানালেন উইকেটরক্ষক জাহমার হ্যামিল্টনকে (৫) আউট করে।

 

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের দেওয়া ২৯৮ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে ৩১.২ ওভারে ৬ উইকেট হারিয়ে ১১৮ রান করেছে ক্যারিবিয়ানরা। ব্যাটিংয়ে আছেন রভমেন পাওয়েল (২৭) ও রেইমন রেইফার (৪)। জয়ের জন্য আরও  ১৮০ রান দরকার ক্যারিবিয়ানদের।  

এর আগে ক্যারিবিয়ান শিবিরে জোড়া আঘাত হানেন সিরিজের প্রথম ম্যাচ খেলতে নামা মোহাম্মদ সাইফউদ্দীন। অধিনায়ক জেসন মোহাম্মদকে (১৭) ফেরানোর পর এনক্রুমাহ বোনারকে (৩১) বোল্ড করেন তিনি।  

শুরুটা করেন মোস্তাফিজুর রহমান। ওয়েস্ট ইন্ডিজ ব্যাটিংয়ে নামার পরপরই ফিজের জোড়া আঘাত। ওপেনার কিয়র্ন ওটলেকে (১) উইকেটরক্ষক মুশফিকুর রহিমের হাতে ক্যাচ বানিয়ে সাজঘরে ফেরানোর পর আরেক ওপেনার সুনীল আমব্রিসকে (১৩) এলবিডব্লিউর ফাঁদে ফেলেন তিনি।

এর আগে টসে হেরে চার পাণ্ডব তামিম ইকবাল, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদের ঝড়ো ফিফটিতে ৬ উইকেটে ২৯৭ রান করে টাইগাররা।

এই মাঠে ওয়ানডেতে এটিই বাংলাদেশের সর্বোচ্চ দলীয় স্কোর। এর আগে ২০১৮ সালের ২৬ অক্টোবর জিম্বাবুয়ের বিপক্ষে ৩ উইকেট হারিয়ে ২৮৮ রান করেছিল টাইগাররা। তবে সর্বোচ্চ দলীয় সংগ্রহটি শ্রীলঙ্কার দখলে। ২০০৬ সালের ২৫ ফেব্রুয়ারি বাংলাদেশের বিপক্ষেই ৭ উইকেট হারিয়ে ৩০৯ রান করেছিল লঙ্কানরা।  

সোমবার (২৫ জানুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তিন ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে মুখোমুখি হয় দু’দল। এই ম্যাচে জিতলেই উইন্ডিজকে হোয়াইটওয়াশের লজ্জায় ডুবাবে বাংলাদেশে।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।