ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

তৃতীয় ওয়ানডের একাদশে পরিবর্তনের আভাস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
তৃতীয় ওয়ানডের একাদশে পরিবর্তনের আভাস

ঢাকা: এক ম্যাচে হাতেই রেখেই সিরিজ নিশ্চিত হয়ে যাওয়ায় তৃতীয়টি এখন নিয়ম রক্ষার ম্যাচে পরিণত হয়েছে। নির্ভার বাংলাদেশ দলে তাই আসতে পারে বেশকিছু পরিবর্তন।

এমনটাই আভাস দিয়েছেন বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ড) -এর সভাপতি নাজমুল হাসান।

শনিবার (২৩ জানুয়ারি) সকালে রাজধানীর মোহাম্মদপুরে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

উদয়াচল পার্কের শুভ উদ্বোধন ও ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) বনাম ভারতীয় হাই কমিশন প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজনে তিনি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

নাজমুল হাসান বলেন, 'ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের তৃতীয় ম্যাচে মূল একাদশে পরিবর্তন আসতে পারে। তবে বড় কোনো পরিবর্তন হবে না। '

দুই ম্যাচেই দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন সাকিব আল হাসান। অথচ এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরেছেন তিনি। কিন্তু বিশ্বসেরা অলরাউন্ডারের খেলায় এর কোনো প্রভাব পড়েনি। প্রথম ম্যাচে তো মাত্র ৮ রানে ৪ উইকেট তুলে নিয়ে ম্যাচ সেরাও নির্বাচিত হয়েছেন। দ্বিতীয় ম্যাচে তো বোলিংয়ের পাশাপাশি ব্যাট হাতেও দেখা দিলেন পুরনো রূপে।

সাকিবের দুর্দান্ত প্রত্যাবর্তনে খুশি বিসিবি প্রেসিডেন্ট। তিনি বলেন, 'সাকিব অনেকদিন পর ক্রিকেটে ফিরে কেমন করবে সেটা দেখার বিষয় ছিল। কিন্তু তার সময় লাগেনি, সে প্রথম ম্যাচ থেকেই ভালো করছে। '

তবে আসন্ন নিউজিল্যান্ড সফরে সাকিব যাচ্ছেন কি-না এ বিষয়ে জানতে চাইলে বিষয়টি তিনি এড়িয়ে যান।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
পিএম/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad