ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ক্যাঙারুর প্রতিকৃতি থাকায় কেক কাটলেন না রাহানে

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২১
ক্যাঙারুর প্রতিকৃতি থাকায় কেক কাটলেন না রাহানে

নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি সিরিজের প্রথম টেস্ট শেষে ফিরে এসেছিলেন দেশে। বাকি তিন টেস্টের জন্য দলের দায়িত্বটা পড়ে আজিঙ্কা রাহানের ওপর।

 

তবে এত বড় দায়িত্ব ঠিকই সামলেছেন তিনি। চোট জর্জর দল নিয়ে পিছিয়ে পড়া ভারতকে অস্ট্রেলিয়ার মাটিতে সিরিজ জিতিয়েছেন রাহানে। এমন এক সিরিজ জয় পালন করতে দেশে ফেরার পর রাহানের প্রতিবেশিরা এক উৎসবের আয়োজন করেছিল।   

ছোটখাটো এক কেক এনে কাটতে অনুরোধ জানানো হয়েছিল অজিদের বিপক্ষে সিরিজ জেতা অধিনায়ককে। কিন্তু কেকেরে ওপরে ক্যাঙারুর প্রতিকৃতি থাকায় সেই কেক কাটেননি রাহানে।  

মেয়ে অদিতিকে কোলে নিয়ে প্রতিবেশিদের ছোটখাটোভাবে আয়োজিত উৎসবে আসনে তিনি। এসে দেখেন কেকে অস্ট্রেলিয়ার জাতীয় প্রতীক ক্যাঙারু। সেই প্যাড পরা ক্যাঙারুর সামনে ব্যাট এবং এক হাতে ভারতের জাতীয় পতাকা। কেকের আরেক পাশে বর্ডার-গাভাস্কার ট্রফি নিয় রাহানের ছবি।  

কিন্তু ক্যাকটিতে ছরি চালাননি রাহানে। তিনি জানান, এই কেক কাটা তার পক্ষে অসম্ভব। কারণ এর ওপরে অস্ট্রেলিয়ার জাতীয় পশু ক্যাঙারু। এই কেক কাটলে অস্ট্রেলিয়াকে অসম্মান জানানো হবে। তা তিনি করতে পারেন না।  

পরে অবশ্য ক্যাঙারুর প্রতিকৃতিটি সরিয়ে ফেলা হলে কেক কাটেন রাহানে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।