ঢাকা, সোমবার, ১৬ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

ক্রিকেট

বিসিবির সাবেক সাধারণ সম্পাদক রাইসউদ্দিন আর নেই

স্পোর্টস করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
বিসিবির সাবেক সাধারণ সম্পাদক রাইসউদ্দিন আর নেই রাইসউদ্দিন আহমেদ

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাবেক সাধারণ সম্পাদক ও সিনিয়র সহ-সভাপতি রাইসউদ্দিন আহমেদ আর নেই (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার (২০ জানুয়ারি) সকালে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

 

মৃত্যুকালে বয়স হয়েছিল ৮২ বছর।  

গত ২৫ ডিসেম্বের করোনায় আক্রান্ত হয়ে এভার কেয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন রাইসউদ্দিন আহমেদ। পরে সুস্থ হয়েছিলেন। তবে ফুস্ফুসে সংক্রমণ হওয়ায় আবার হাসপাতালে ভর্তি হন তিনি।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বিসিবি। শোক বার্তায়  বিসিবি সভাপতি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

বিসিবি সভাপতি বলেন, ‘বাংলাদেশ ক্রিকেটের দুঃসময়ে রাইসউদ্দিন আহমেদ বেশ অগ্রণী ভূমিকা পালন করেছিলেন। তার একক প্রচেষ্টার ফলেই দেশের ক্রিকেট আজকের এই পর্যায়ে এসেছে। আমি তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি এবং তার আত্মার শান্তি কামনা করছি। ’ 

১৯৭৫ থেকে ১৯৮১ সাল পর্যন্ত বাংলাদেশ ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন রাইসউদ্দিন আহমেদ। এরপর ১৯৯১ সাল থেকে  ২০০১ সাল পর্যন্ত বোর্ডের সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa