ঢাকা, মঙ্গলবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

ক্রিকেট

তামিমের ডেপুটি নির্বাচিত হবে তাৎক্ষণিক সিদ্ধান্তে

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
তামিমের ডেপুটি নির্বাচিত হবে তাৎক্ষণিক সিদ্ধান্তে তামিম ইকবাল

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য শনিবার ১৮ সদস্যের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পূর্ণ মেয়াদে তামিম ইকবালের অধিনায়ক হিসেবে এটা প্রথম সিরিজ।

তবে তামিমের সহযোগী কে সেটা ঘোষণা করা হয়নি। কোনো কারণে তামিম যদি অনুপস্থিত থাকেন, তবে কে অধিনায়কত্ব করবে সেটা বিসিবি তাৎক্ষনিক সিদ্ধান্ত নেবে।

রোববার (১৭ জানুয়ারি) মিরপুরে সাংবাদিকদের একথা জানিয়েছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান। তিনি আরও জানান দলে সিনিয়র ক্রিকেটার রয়েছে তাই এটা নিয়ে চিন্তা করছে না বোর্ড। সে জন্যই তামিমের সহযোগীর সিদ্ধান্ত তাৎক্ষনিক ভাবে নেওয়া হবে।

আকরাম খান বলেন, ‘যেহেতু আমরা ঘরের মাঠে খেলছি সেহেতু আমাদের কোনো....। পরিস্থিতি ওরকম হলেই আমরা নাম উল্লেখ করব। হোমে খেলা হওয়াতে আমরা এটা নিয়ে দুশ্চিন্তা করছি না। আমরা থাকব, বোর্ড পরিচালকেরা থাকবে। তো যে কোনো সময় আমরা এই সিদ্ধান্ত নিতে পারব। ’

তিনি আরও বলেন, ‘আমাদের কিছু সিনিয়র প্লেয়ার আছে, কিছু জুনিয়র প্লেয়ার আছে। তো এটা নিয়ে কোনোরকম সমস্যা হবে না। আল্লাহ না করুক যদি এরকম কিছু হয় তাহলে সিনিয়র প্লেয়াররা তো আছেই। রিয়াদ আছে, সাকিব আছে। অভিজ্ঞ এমন আরো আছে, মুশফিক আছে। ’

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa