ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইনজুরিতে পড়ে সিরিজ নিয়ে শঙ্কায় ইমন

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২১
ইনজুরিতে পড়ে সিরিজ নিয়ে শঙ্কায় ইমন পারভেজ হোসেন ইমন।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের জন্য প্রথমবাররে মতো জাতীয় দলে ডাক পেয়েছেন অনূর্ধ্ব-১৯ দলের বিশ্বকাপজয়ী ক্রিকেটার পারভেজ হোসেন ইমন। তবে ক্যারীবিয়দের বিপক্ষে সিরিজ শুরু আগেই ইনজুরিতে পড়েছেন বাঁহাতি এই তরুণ ব্যাটসম্যান।

ফলে টাইগারদের দ্বিতীয় দিনের অনুশীলনে যোগ দিতে পারেননি ইমন। তাই সিরিজ খেলা নিয়ে শঙ্কায় ইমন।

সোমবার (১১ জানুয়ারি) ইমনের ইনিজুরির বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। এক সপ্তাহের পূর্ণ বিশ্রামে থাকতে হবে ইমনকে। তাই জৈবসুরক্ষা বলয়ে মধ্যে নেই ইমন। তাকে বিসিবির একাডেমি ভবনে রাখা হয়েছে।

বিসিবির প্রধান চিকিৎসক বলেন, ‘এটা ইমনের পুরনো ইনিজুরি। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ খেলার সময় সে এই ব্যথা পেয়েছিল। সব কিছুই ঠিক ছিল, সে ফিটনেস টেস্টও দিয়েছিল। পরশুদিন হঠাৎ করে ব্যথাটা আবার বেড়েছে। আমরা সঙ্গে সঙ্গে ডাক্তার দেখাই। এক সপ্তাহের পূর্ণ বিশ্রামে রয়েছে সে। বিসিবির একাডেমি ভবনে বায়োবাবলের বাইরে রয়েছে। ’

রোববার (১০ জানুয়ারি) থেকে শুরু হয়েছে জাতীয় দলের অনুশীলন ক্যাম্প। আগামী ২০ জানুয়ারি প্রথম ওয়ানডে ম্যাচের মধ্য দিয়ে শুরু হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২১
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।