ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে শোয়েব মালিক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২১
ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে শোয়েব মালিক

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্লেয়ার্স ড্রাফট শেষে বাড়ি ফেরার পথে ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন শোয়েব মালিক। তবে দুর্ঘটনায় তাকে বহনকৃত গাড়ি দুমড়ে মুচড়ে গেলেও পাকিস্তান অলরাউন্ডার অক্ষত আছেন।

পাকিস্তানের ঘরোয়া ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট লিগ পিএসএলের প্লেয়ার্স ড্রাফট রোববার (১০ জানুয়ারি)। সেই ড্রাফট শেষ করে বাড়ি ফিরছিলেন শোয়েব মালিক। ফেরার পথে একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষে তার গাড়ি দুমড়ে মুচড়ে যায়। তবে তার ভক্ত ও অনুরাগীদের জন্য স্বস্তির খবর, অল্পের জন্য বেঁচে গেছেন এই সাবেক পাকিস্তানি অধিনায়ক।

পাকিস্তানি সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, লাহোরে একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় মালিকের স্পোর্টস কারের। ন্যাশনাল হাই পারফরম্যান্সে সেন্টারের পাশে অবস্থিত একটি রেস্তোরাঁর কাছে ট্রাকটি স্থির অবস্থায় ছিল। মালিকের গাড়ি সজোরে ধাক্কা দেয় সেই দাঁড়িয়ে থাকা ট্রাকটির পেছনের অংশে। ট্রাকটি স্থির থাকায় অল্পের জন্য প্রাণে বেঁচে যান মালিক। তবে তাকে বহনকারী গাড়ি মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়।

গাড়িটি চালাচ্ছিলেন মালিক নিজেই। অবাক করা ব্যাপার হলো, গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হলেও ড্রাইভারের সিটের দিকটার তেমন ক্ষতি হয়নি। ফলে অক্ষতই আছেন মালিক। প্রত্যক্ষদর্শীদের দাবি, মালিকের সঙ্গে ছিলেন তার জাতীয় দলের সতীর্থ ওয়াহাব রিয়াজ। দুর্ঘটনার পর অক্ষত আছেন এই পাকিস্তানি বাঁহাতি ফাস্ট বোলারও।

বাংলাদেশ সময়: ০২৩৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।