ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

বর্ণবাদী আচরণ করায় বের করে দেওয়া হলো দর্শকদের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২১
বর্ণবাদী আচরণ করায় বের করে দেওয়া হলো দর্শকদের

জসপ্রীত বুমরাহ ও মোহাম্মদ সিরাজ বর্ণবাদের শিকার হয়েছেন বলে এক অভিযোগ দায়ের করেছিল টিম ইন্ডিয়া ম্যানেজমেন্ট। সিডনি ক্রিকেট গ্রাউন্ডে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের তৃতীয় টেস্টের দ্বিতীয় ও তৃতীয় দিনে কিছু মাতাল সমর্থকদের হাতে বর্ণবাদের শিকার হন এই দুই ভারতীয় পেসার।

তবে চতুর্থ দিনও (১০ জানুয়ারি) সেই একই কাণ্ড ঘটল ভারতীয় বোলার মোহম্মদ সিরাজের সঙ্গে। তারপরই কয়েক জন দর্শককে সিডনি ক্রিকেট গ্রাউন্ড বের করে দিল পুলিশ।

এদিন চা বিরতিতে যাওয়ার কিছু আগে সিরাজের উদ্দেশে বর্ণবিদ্বেষী মন্তব্য করতে থাকেন কয়েক জন দর্শক। বিষয়টি অধিনায়ক আজিঙ্কা রাহানেকে জানান সিরাজ। আম্পায়ারদের সঙ্গে কথা বলেন ভারত অধিনায়ক। এরপরই  ম্যাচ রেফারিদের সঙ্গে কথা বলেন দুই ফিল্ড আম্পায়ার পল রেইফেল এবং পল উইলসন।

রাহানে ও সিরাজদের কাছে জানতে চাওয়া হয় কোন জায়গা থেকে এমন মন্তব্য করা হচ্ছে। তারা সেই দিকের দর্শকদের দেখিয়ে দেন। পুলিশের সাহায্যে মাঠ থেকে বের করে দেওয়া হয় সেই জায়গায় বসে থাকা দর্শকদের।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।