ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পিএসএলে প্লাটিনাম ক্যাটাগরিতে মোস্তাফিজ, ডায়মন্ডে রিয়াদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২১
পিএসএলে প্লাটিনাম ক্যাটাগরিতে মোস্তাফিজ, ডায়মন্ডে রিয়াদ

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) প্লেয়ার্স ড্রাফটের তালিকা প্রকাশ করা হয়েছে। যেখানে প্লাটিনাম, ডায়মন্ড, গোল্ড ও সিলভার শ্রেণিতে মোট ২০ বাংলাদেশি ক্রিকেটারের নাম পাওয়া গেছে।

যদিও আগেই এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্লাটিনাম ক্যাটাগরিতে মোস্তাফিজুর রহমানের নাম জানা গেছে। আর এবার ডায়মন্ড ক্যাটাগরিতে একমাত্র বাংলাদেশি ক্রিকেটার হিসেবে আছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

গোল্ড শ্রেণিতে আছেন জাতীয় দলের বেশ কয়েকজন তরুণ ক্রিকেটার। মোহাম্মদ সাইফউদ্দিন, আফিফ হোসেন, তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন আছেন পিএসএল ড্রাফটের এই ক্যাটাগরিতে। স্পিন বোলিং অলরাউন্ডার মেহেদী হাসান, বাঁহাতি স্পিনার নাসুম আহমেদ, উইকেটকিপার ব্যাটসম্যান এনামুল হকের নাম আছে সিলভার শ্রেণিতে।

রোববার লাহোরে পিএসএলের ড্রাফট অনুষ্ঠিত হবে। তবে এই ড্রাফটে দল পেলেও টুর্নামেন্টে খেলতে বিসিবির অনাপত্তিপত্র লাগবে ক্রিকেটারদের।

পিএসএল ড্রাফটে বাংলাদেশের খেলোয়াড়দের তালিকা:
প্লাটিনাম শ্রেণি: মোস্তাফিজুর রহমান।
ডায়মন্ড শ্রেণি: মাহমুদউল্লাহ রিয়াদ।
গোল্ড শ্রেণি: আবুল হাসান, আফিফ হোসেন, আল আমিন হোসেন, অলক কাপালি, জুবায়ের হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোসাদ্দেক হোসেন, নাসির হোসেন, সানজামুল ইসলাম ও তাসকিন আহমেদ।
সিলভার শ্রেণি: আবু সায়েম চৌধুরি, এনামুল হক, মেহেদী হাসান রানা, মেহেদী হাসান, মনির হোসেন, নাসুম আহমেদ, রাফসান আল মাহমুদ।

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।