ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

ফের উইলিয়ামসনের সেঞ্চুরি, শক্ত অবস্থানে কিউইরা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২১
ফের উইলিয়ামসনের সেঞ্চুরি, শক্ত অবস্থানে কিউইরা কেন উইলিয়ামসনের সেঞ্চুরি উদযাপন

হ্যামিল্টনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ডাবল সেঞ্চুরির পর ছুটি কাটিয়ে ফিরেই পাকিস্তানের বিপক্ষে মাউন্ট মাউঙ্গানুইয়ে সেঞ্চুরি। এবার একই দলের বিপক্ষে ক্রাইস্টচার্চেও পেলেন তিন অঙ্কের দেখা।

 

দুর্দান্ত ফর্মে থাকা কেন উইলিয়ামসনকে যেন থামানোই যাচ্ছে না। টানা তিন টেস্টে সেঞ্চুরির দেখা পেলেন নিউজিল্যান্ড অধিনায়ক। পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্টে উইলিয়ামসনের সেঞ্চুরিতে প্রথম ইনিংসে ৩ উইকেটে ২৮৬ রান করে দ্বিতীয় দিন শেষ করেছে স্বাগতিকরা। পাকিস্তানের চেয়ে এখন মাত্র ১১ রান পিছিয়ে আছে কিউইরা। এর আগে প্রথম ইনিংসে ২৯৭ রানে অলআউট হয় সফরকারীরা।  

নিউজিল্যান্ডের হয়ে প্রথম ইনিংস শুরু করেন টম লাথাম ও টম ব্লান্ডেল। দু’জনের ৫২ রানের ওপেনিং জুটি ভাঙেন ফাহিম আশরাফ। এলবিডব্লিউর ফাঁদে পড়ে সাজঘরে ফেরেন ব্লান্ডেল (১৬)। এর পরপরই ফিরে যান আরেক ওপেনার লাথাম (৩৩)।  

মাঝখানে রস টেইলর (১২) আউট হলে দলের হাল ধরেন উইলিয়ামসন ও হেনরি নিকলস। দু’জনের ২১৫ রানের জুটিতে দিন শেষ করে কিউইরা। উইলিয়ামসন ১৭৫ বলে ১৬ চারে ১১২ রান করে অপরাজিত আছেন। ১৮৬ বলে ৮ চারে ৮৯ রান করেছেন নিকলস।  

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২১
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।