ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

উইন্ডিজের বিপক্ষে আশাবাদী সাকিব

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২১
উইন্ডিজের বিপক্ষে আশাবাদী সাকিব

করোনা বিরতির পর নতুন বছরের শুরুতেই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে বাংলাদেশ। ওয়ানডে ও টেস্ট সিরিজ খেলতে জানুয়ারিতে বাংলাদেশে আসবে ওয়েস্ট ইন্ডিজ।

আর এই সিরিজকে সামনে রেখে রোববার (০৩ জানুয়ারি) দেশে ফিরেছেন। ফিরেই জানিয়েছেন, সিরিজটায় ভালো করতে চান।

ক্যারিবীয়দের আগেই অবশ্য শ্রীলঙ্কা সফরের মধ্যদিয়ে ক্রিকেটে ফিরতে পারতো টাইগাররা। তবে সেদেশের কোয়ারেন্টিনের নানান নিয়মের কারণে সফরটি স্থগিত করা হয়।

সাকিব বলেন, ‘এই কামব্যাকটা ডিফারেন্ট। শ্রীলঙ্কা যেতে পারি নাই। যা হতাশার। ওয়েস্ট ইন্ডিজকে ধন্যবাদ আসার জন্য৷ আমি রোমাঞ্চিত। আবারো আন্তর্জাতিক ক্রিকেটে ফেরছি ভেবে ভালো লাগছে। চাপ না। একটা প্রত্যাশা তো সবারই থাকে, আমারও আছে। তো সেই হিসেবে অবশ্যই চেষ্টা করবো সবমিলিয়ে আগের জায়গাতে যেন থাকতে পারি। ’

এদিকে বাংলাদেশ সফরে সাদামাটা দল ঘোষণা করেছে উইন্ডিজ। টেস্টের অধিনায়ক জেসন ও সীমিত ওভারের দলনেতা কাইরন পোলার্ড ছাড়াও তারকা অনেক ক্রিকেটারই এই সিরিজে থাকছেন না। বলা যায় দ্বিতীয়সারির এক দলই পাঠিয়ে তারা। তবে সিরিজ জেতার ব্যাপারে আশাবাদী সাকিব।

তিনি আরও বলেন, ‘যে দুইটা দল দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ তাদের সাথে যদি আমরা ভালো না করি তাহলে আমাদের জন্য হতাশার হবে। সে জায়গা থেকে আমি খুবই আশাবাদী যে আমাদের ভালো করা উচিত। ’

আগামী ২০ জানুয়ারি তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে মাঠে গড়াবে। আর ৩ ফেব্রুয়ারি থেকে শুরু টেস্ট সিরিজ।

বাংলাদেশ সময়: ১২২৩ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২১
এমএমএস/আরএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।