ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

যাদবের পরিবর্তে ভারতের টেস্ট দলে নটরাজন

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২১
যাদবের পরিবর্তে ভারতের টেস্ট দলে নটরাজন নটরাজন

উরুর চোটে পড়ে ছিটকে যাওয়ায় ঊমেশ যাদবের পরিবর্তে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের শেষ দুই টেস্টের জন্য বাঁহাতি পেসার টি নটরাজনকে দলে নিয়েছে ভারত।  

দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে চোটে পড়েন যাদব।

যার কারণে এই সিরিজে আর খেলা হচ্ছে না তার। যাদবের পরিবর্তে স্কোয়াডে জায়গা পাওয়া নটরাজনের ভারতের হয়ে ডিসেম্বরে টি-টোয়েন্টি এবং ওয়ানডেতে অভিষেক হয়। তবে এখনও টেস্ট অভিষেক হয়নি তার।  

দু’দলের তৃতীয় টেস্ট শুরু হবে ০৭ জানুয়ারি, সিডনিতে। এই টেস্ট দিয়ে সাদা পোশাকের ক্রিকেটে অভিষেক হয়ে যেতে পারে নটরাজনের। সফরকারীরা দলে রেখেছে অভিষেকের অপেক্ষায় থাকা নবদ্বীপ সাইনি ও পেসার শার্দুল ঠাকুরকেও। কোয়ারেন্টিন শেষ করে শেষ দুই টেস্টের জন্য দলে ফিরেছেন ব্যাটসম্যান রোহিত শর্মাও।  

চার টেস্ট সিরিজে দুই দল সমতায় আছে ১-১ ব্যবধানে।  

ভারত স্কোয়াড: আজিঙ্কা রাহানে (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), মায়াঙ্ক আগরওয়াল, পৃথ্বি শ, লোকেশ রাহুল, চেতশ্বর পুজারা, হনুমা বিহারী, শুভমান গিল, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), ঋষভ পন্ত (উইকেটরক্ষক), জসপ্রীত বুমরাহ, নবদ্বীপ সাইনি, কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা, রবিনচন্দ্র অশ্বিন, মোহাম্মদ সিরাজ, শার্দুল ঠাকুর, টি নটরাজন।  

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।