ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

ক্রিকেট

ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে আজহারউদ্দিন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে আজহারউদ্দিন ছবি: সংগৃহীত

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিনকে বহনকারী গাড়ি ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়েছে। দুর্ঘটনায় গাড়িটি দুমড়ে-মুচড়ে গেলেও অক্ষত আছেন হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের বর্তমান প্রেসিডেন্ট ।

বুধবার (৩০ ডিসেম্বর) সকালে রাজস্থানের সুরওয়ালে এ দুর্ঘটনা ঘটে।  

সর্বভারতীয় সংবাদসংস্থা 'এএনআই' এমনটাই জানিয়েছে। তবে তার ব্যক্তিগত সহকারী জানিয়েছেন, এই ভয়াবহ দুর্ঘটনায় আজহারের কোনো ক্ষতি হয়নি।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, দুর্ঘটনাটি ঘটেছে রাজস্তানের লালসট-কোটা হাইওয়েতে। আজহারউদ্দিন ও পরিবারকে বহনকারী গাড়ি উল্টে রাস্তার পাশে গর্তে পড়ে যায়। সাবেক এই তারকা ক্রিকেটার ও তার পরিবার কোনো রকমে বড় বিপদের হাত থেকে বেঁচে গেছেন। তবে তার যাত্রা সঙ্গীদের একজন সামান্য আহত হয়েছেন। পরে অন্য আরেকটি গাড়িতে করে তারা একটি হোটেলে পৌঁছান।  

ভারতের জার্সি গায়ে ৯৯টি টেস্ট খেলেছেন আজহার। একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে একসময় ভারতের সর্বোচ্চ রানের (৯ হাজার ৩৭৮ রান) মালিক ছিলেন তিনি। আজহার ১৯৯২ থেকে ১৯৯৯ অবধি আইসিসি ক্রিকেট বিশ্বকাপে ভারতীয় দলের নেতৃত্ব দিয়েছিলেন। তার নেতৃত্বে ১৯৯৬ সালে বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছায় ভারত।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa