ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

এবার রশি হাতে বাঘের সঙ্গে লড়াইয়ে তামিম

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
এবার রশি হাতে বাঘের সঙ্গে লড়াইয়ে তামিম বাঘের সঙ্গে রশি লড়াইয়ে তামিম

ব্যাট হাতে প্রতিপক্ষকে কুপোকাত করতে মুখিয়ে থাকেন তামিম ইকবাল। প্রতিপক্ষের বোলাররাও জানেন, ৩১ বছর বয়সী ব্যাটসম্যান ২২ গজে কতোটা কৌশলী সৈনিক।

তবে এবার তামিম মাঠে নয়, লড়াইয়ে নামলেন বাঘের সঙ্গে। এক টাইগারের সঙ্গে যেন আরেক টাইগারের লড়াই! আশ্চর্য হলেও সত্যি, রশি হাতে বাঘের সঙ্গে শক্তি পরীক্ষা দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের ড্যাশিং ওপেনার।  

অবশ্য কাঠ ও কাচের বেষ্টনিতে বন্দী বাঘ একা লড়লেও তামিমরা ছিলেন দু’জন। এক পাশে রশি হাতে তামিম ও তার আরেক সঙ্গী। অন্য পাশে রশি মুখে বাঘ। শক্তি পরীক্ষায় একবার বাঘ এগিয়ে যায় তো আরেকবার তামিমরা।  

সোমবার (২৮ ডিসেম্বর) রাতে নিজের ফেসবুক পেজে এমনই এক ভিডিও পোস্ট করেছেন তামিম। আর ক্যাপশনে লিখেছেন, ‘যথেষ্ট শক্তিশালী নই। ’

বাঘের সঙ্গে রশি যুদ্ধের এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতেও বেশিক্ষণ সময় লাগেনি। প্রিয় তারকার অনেক ফলোয়ার এই ভিডিওর নিচে তাদের মন্তব্য জানিয়েছেন। একজন লিখেছেন, ‘টাইগার+টাইগার। ’ আরেকজনের মন্তব্য, ‘জঙ্গলের বাঘ বনাম মাঠের বাঘ। ’ 

বাংলাদে সময়: ০৯২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
ইউবি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।