ঢাকা, মঙ্গলবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

আরেকটি দুঃসংবাদ পেল ভারত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২০
আরেকটি দুঃসংবাদ পেল ভারত চোট পেয়ে নুয়ে পড়েছেন শামি

দুঃসময়ের ভেতর দিয়ে যাচ্ছে ভারত। অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে মাত্র ৩৬ রানে অলআউট হওয়ার লজ্জায় ডুবেছে টিম ইন্ডিয়া।

 

যা তাদের টেস্ট ইতিহাসে যে কোনো এক ইনিংসে সর্বনিম্ন স্কোর। অ্যাডিলেডে এমন এক লজ্জাজনক ব্যাটিং ধস ও বড় ব্যবধানে হারের পর নিশ্চিতভাবে সমালোচনার তীর ধেয়ে এসেছে বিরাট কোহলিদের দিকে। তার মধ্যে সফরকারীদের জন্য আরেক দুঃসংবাদ হচ্ছে, সিরিজের দ্বিতীয় টেস্টে মোহাম্মদ শামিকে পাচ্ছে না তারা।  

অন্যদিকে সন্তানসম্ভবা স্ত্রী আনুশকা শর্মার পাশে থাকার জন্য দেশে ফেরত যাওয়া নিয়মিত অধিনায়ক কোহলি ছাড়াই মেলবোর্নে বক্সিং ডে টেস্ট খেলবে ভারত।  

ডানহাতের কনুইয়ের নিচে চোট পেয়েছেন শামি। শনিবার (১৯ ডিসেম্বর) প্যাট কামিন্সের এক ডেলিভারিতে আঘাত পেয়ে ব্যক্তিগত এক রান নিয়ে ‘রিটায়ার্ড হার্ট’ হয়ে সাজঘরে ফিরতে হয় ভারতীয় পেসারকে। চোট পাওয়ার পর অবশ্য দ্রুত মেডিক্যাল স্টাফরা তার পরীক্ষা করেন।  

অস্ট্রেলিয়ার দ্বিতীয় ইনিংসেও ফিল্ডিংয়ে দেখা যায়নি শামিকে। এমনকি ম্যাচ শেষ হওয়ার পর আনুষ্ঠানিকভাবে হাত মেলানোর সময়ও ছিলেন না তিনি। পরে তাকে দেখা বাহু ঝুলানো অবস্থায় অ্যাডিলেড ছাড়তে।  

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa