ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

এবার আবুধাবির টি-টেন লিগে আফ্রিদি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২০
এবার আবুধাবির টি-টেন লিগে আফ্রিদি শহীদ আফ্রিদি

আবুধাবির টি-টেন লিগের পরবর্তী সংস্করণের জন্য কালান্দার্সে যোগ দিয়েছেন সাবেক পাকিস্তানি অধিনায়ক শহীদ আফ্রিদি। রোববার (২০ ডিসেম্বর) দ্য নিউজের এক প্রতিবেদনের ভিত্তিতে খবরটি নিশ্চিত করেছে পাকিস্তানের গণমাধ্যম জিও নিউজ।

লাহোর প্রেস ক্লাবে গণমাধ্যমকে কালান্দার্সের প্রধান নির্বাহী অফিসার (সিইও) আতিফ রানা জানান, ৪৫ বছর বয়সী অভিজ্ঞ অলরাউন্ডার আইকন খেলোয়াড় হিসেবে এই ফ্র্যাঞ্জাইজিতে যোগ দেবেন।

এই দলে যোগ দেওয়ার বিষয়ে উচ্ছ্বাস প্রকাশ করে আফ্রিদি বলেন, ‘কালান্দার্সের অংশ হতে পেরে আমি সত্যি সম্মানিত। ’ 

তিনি জানান, লিগ ক্রিকেট মানে কেবল এক মাস ধরে উচ্চমানের ক্রিকেট খেলা নয়, বরং এই প্রতিযোগিতা দিয়ে তরুণ প্রতিভার বিকাশ ঘটানো যায়।

আফ্রিদি বলেন, ‘বিষয় হলো, আমি মনে করি, কালান্দার্সের চেয়ে ভাল কোনো ফ্র্যাঞ্জাইজি নেই কারণ তারা তরুণ প্রতিভা সামনে নিয়ে আসতে মাঠের বাইরে অনেক কাজ করে। ’ 

২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও ফ্র্যাঞ্জাইজিভিত্তিক ক্রিকেট খেলে যাচ্ছেন আফ্রিদি। সম্প্রতি শেষ হওয়া লঙ্কা প্রিমিয়ার লিগে গলে গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলেছেন তিনি।  

আবুধাবি টি-টোয়েন্টি লিগ শুরু হবে আগামী বছরের ২৮ জানুয়ারি।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।