ঢাকা, মঙ্গলবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

ভারতের লজ্জার স্কোর দেখে ফের ঘুমিয়ে পড়েন শোয়েব আখতার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২০
ভারতের লজ্জার স্কোর দেখে ফের ঘুমিয়ে পড়েন শোয়েব আখতার! কোহলিদের লজ্জায় মজা করতে ছাড়েননি শোয়েব আখতার।

অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাডিলেড টেস্টের দ্বিতীয় ইনিংসে ভারত গুটিয়ে যায় মাত্র ৩৬ রানে। যেটি নিজেদের টেস্ট ক্রিকেট ইতিহাসের সর্বনিম্ন।

ভারতীয় ব্যাটসম্যানদের ইনিংসগুলো পরপর সাজালে দাঁড়ায়- ৪, ৯, ২, ০, ৪, ০, ৮, ৪, ০, ৪, ১। তবে শেষ ব্যাটসম্যান মোহাম্মদ শামি রিটায়ার্ড হার্ট হয়ে ফিরেছেন।

এমন লজ্জার পর বিরাট কোহলিরা ম্যাচও হারে ৮ উইকেটের বড় ব্যবধানে। আর বিশ্বের সেরা এই ব্যাটিং লাইনআপের এমন কাণ্ডের পর মুখে কুলুপ এটে রাখতে পারেননি শোয়েব আখতার। চিরপ্রতিদ্বন্দ্বীদের সামাজিক যোগাযোগমাধ্যম দিলেন খোঁচা।

টুইটারে এ নিয়ে পাকিস্তানের সাবেক গতিদানব লিখেন, আমি ঘুম থেকে উঠে স্কোর দেখি ৩৬৯। তবে আমি বিশ্বাস করতে পারিনি। পরে আমি চোখ পরিস্কার করে স্কোর দেখি ৩৬/৯। আমি এবারও বিশ্বাস করতে পারিনি এবং ফের ঘুমিয়ে পড়ি।

শোয়েব পরে টুইটারেই এক ভিডিও বার্তায় ভারতের বিখ্যাত ব্যাটিং লাইনআপের লজ্জার খবর প্রকাশ করেন।

এর আগে টেস্টে এক ইনিংসে ভারতের সবচেয়ে কম রানে অলআউট হওয়ার রেকর্ড ছিল ৪২ রানের।  ১৯৭৪ সালে লর্ডসে ইংল্যান্ডের কাছে পাওয়া সেই লজ্জার রেকর্ড এখন কোহলির দলের দখলে। এমনকি গত ৬৫ বছরের মধ্যেই এটা সর্বনিম্ন টেস্ট স্কোর।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa