ঢাকা, মঙ্গলবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

তরুণদের পারফরম্যান্স নজর কেড়েছে বিসিবি সভাপতির

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
তরুণদের পারফরম্যান্স নজর কেড়েছে বিসিবি সভাপতির নাজমুল হাসান পাপন/ফাইল ছবি

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়ে করোনার পর দেশের ঘরোয়া ক্রিকেট আবার মাঠে গড়িয়েছে। শুক্রবার (১৮ ডিসেম্বর) ফাইনালের মধ্য দিয়ে শেষ হয়েছে এই টুর্নামেন্ট।

দেশীয় ক্রিকেটারদের নিয়ে আয়োজিত ফ্রাঞ্চাইজিভিত্তিক এই টুর্নামেন্টে তরুণদের পারফরম্যান্স নজর কেড়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট (বিসিবি) নাজমুল হাসান পাপনের।  

শুক্রবার ফাইনাল ম্যাচ উপভোগের ফাঁকে মিরপুরে সাংবাদিকদের একথা জানান বিসিবি সভাপতি। তিনি মনে করেন, তরুণদের এই পারফরম্যান্স দেশের ক্রিকেটের জন্য ইতিবাচক দিক। পাশাপাশি জাতীয় দলের ক্রিকেটারদের পারফরম্যান্সও বিবিসি সভাপতিকে চিন্তামুক্ত করেছে।

পাপন বলেন, 'আমার তো কয়েকটা ছেলের খেলা খুব ভালো লেগেছে। ভবিষ্যতেরর জন্য আমাদের খুব ভালো প্লেয়ার সংযোজন হয়েছে। আফিফের খেলা ভালো লেগেছে। নতুনদের মধ্যে শরিফুলের বল খুব ভালো লেগেছে। তাসকিন আবার ফেরৎ এসেছে। ওর বল ভালো লেগেছে। ইমন ছেলেটার ব্যাটিং ভালো লেগেছে। ইয়াসির রাব্বির ব্যাটিংও। আসলে নতুন-পুরাতন মিলিয়ে একটি ভালো কম্বিনেশন আমরা দেখেছি। এখন আমাদের অনেক অপশন আছে। এমনকি যদি মেহেদির কথা বলি ওর খেলাও বেশ ভালো, আগ্রাসী ক্রিকেট খেলে। টি-টোয়েন্টির জন্য মূল্যবান একজন খেলোয়াড়। আমি বলছি বেশ কিছু প্লেয়ার পেয়েছি যারা আমাদের পাইপলাইন শক্তিশালী করেছে। '
       
পুরো টুর্নামেন্ট জুড়েই ফর্মে ছিলেন লিটন দাস, সৌম্য সরকার, মোস্তাফিজুর রহমান। তাছাড়া রুবেল, তাসকিনরা পারফর্ম করায় বিসিবি প্রেসিডেন্ট খুশি। তরুণ আর অভিজ্ঞদের ভালো পারফম্যান্সে ভবিষ্যতের আশা দেখছেন তিনি।   

বিসিবি প্রেসিডেন্ট বলেন, 'আমার কাছে সবচেয়ে ভালো লেগেছে আমাদের জাতীয় দলের অনেক প্লেয়ার যারা নাকি এখন আছে তারাও ভাল খেলেছে। উদাহরণ স্বরুপ মোস্তাফিজের বল আমার কাছে খুব ভালো লেগেছে। রুবেল হোসেন ভালো বল করেছে। আবার যদি ব্যাটিংয়ে দেখেন লিটন দাস, সৌম্য ভালো খেলেছে। রিয়াদ আজকেও অসাধারণ ইনিংস খেলেছে। শান্ত.. অসাধারণ... আমার মনে হচ্ছে ওর আত্মবিশ্বাসের লেভেল দিনকে দিন বাড়ছে। '

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa