ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

হ্যামস্ট্রিং চোটে ছিটকে গেলেন ম্যাথিউস

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
হ্যামস্ট্রিং চোটে ছিটকে গেলেন ম্যাথিউস অ্যাঞ্জেলো ম্যাথিউস

দক্ষিণ আফ্রিকা এবং ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের জন্য বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) ২২ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট। দলে প্রথমবার ডাক পেয়েছেন ওয়ানিন্দু হাসারাঙ্গা, মিনোদ ভানুকা, আশিথা ফার্নান্দো, দিলশান মাদুশাঙ্কা এবং সন্তোষ গুনাথিলাকা।

 

তবে দলের অংশ হয়েও দক্ষিণ আফ্রিকা সফরে যেতে পারবেন না অ্যাঞ্জেলো ম্যাথিউস। সদ্য সমাপ্ত লঙ্কা প্রিমিয়ার লিগে পাওয়া হ্যামস্ট্রিং চোট থেকে এখনও সেরে ওঠেননি এই অভিজ্ঞ অলরাউন্ডার। এছাড়া ওপেনিং ব্যাটসম্যান ওশাদা ফার্নান্দোও এখনও সেরে ওঠেননি গোড়ালির চোট থেকে। যার কারণে প্রোটিয়াদের বিপক্ষে প্রথম টেস্টে কুশল পেরেরার সঙ্গে অন্য কাউকে ওপেনিংয়ে দেখা যেতে পারে।  

দ.আফ্রিকা ও ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের জন্য শ্রীলঙ্কা টেস্ট স্কোয়াড: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কুশল জানিথ পেরেরা, দিনেশ চান্দিমাল, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ওশাদা ফার্নান্দো, ধনাঞ্জয়া ডি সিলভা, নিরোশান ডিকভেলা, মিনোদ ভানুকা, লাহিরু থিরিমান্নে, লাসিথ এম্বুলদেনিয়া, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দিলরুয়ান পেরেরা, সুরাঙ্গা লাকমল, লাহিরু কুমারা, বিশ্ব ফার্নান্দো, কাসুন রাজিথা, দুষ্মন্ত চামিরা, দাসুন শানাক, সন্তোষ গুনাথিলাকা, আশিথা ফার্নান্দো, দিলশান মাদুশাঙ্কা।  

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa