ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

প্রথমবারের মতো প্রোটিয়া দলে প্রিটোরিয়াস

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
প্রথমবারের মতো প্রোটিয়া দলে প্রিটোরিয়াস মিগায়েল প্রিটোরিয়াস

বক্সিং ডে’তে শুরু হতে যাওয়া শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের জন্য প্রথমবার দক্ষিণ আফ্রিকার স্কোয়াডে ডাক পেয়েছেন পেসার মিগায়েল প্রিটোরিয়াস।

ভিকেবি নাইটসের এই ২৫ বছর বয়সী বোলার এই বছরের ৪ দিনের ঘরোয়া কাপে পাঁচ ম্যাচ খেলে নিয়েছেন ১৯ উইকেট।

সর্বোচ্চ উইকেট শিকারীর তালিকায় তৃতীয় স্থানে আছেন তিনি। গত মাসে হলিউডবেটস ডলফিনসের বিপক্ষে ১০২ রান খরচ করে ৭ উইকেট নেন তিনি। যা তার সেরা বোলিং ফিগার।  

প্রিটোরিয়াসকে দলে নেওয়া নিয়ে ক্রিকেট দক্ষিণ আফ্রিকার (সিএসএ) নির্বাচকদের আহ্বায়ক ভিক্টর এম্পিটসাং বলেন, ‘শ্রীলঙ্কা সিরিজে মিগায়েলকে প্রোটিয়াদের টেস্ট স্কোয়াডে রাখতে পেরে আমরা আনন্দিত। ’ 

তবে কাগিসো রাবাদা এবং ডোয়াইন প্রিটোরিয়াসকে না পাওয়ার সম্ভাবনা বেশি দক্ষিণ আফ্রিকার। সিএসএ আরেক বিবৃতিতে জানিয়েছে, এই দুই তারকা এখনও মেডিক্যালি ছাড়পত্র পাননি।

শনিবার (১৯ ডিসেম্বর) প্রিটোরিয়ায় সিরিজের জন্য প্রস্তুতি শুরু করবে প্রোটিয়ারা।  

দক্ষিণ আফ্রিকা টেস্ট স্কোয়াড: কুইন্টন ডি কক (অধিনায়ক), টেম্বা বাভুমা, এইডেন মার্করাম, ফাফ ডু প্লেসিস, বিউরান হেন্ডরিক্স, ডিন এলগার, কেশভ মহারাজ, লুঙ্গি এনগিদি, রসি ফন ডার ডুসেন, সারেল আরউই, এনরিখ নর্তসে, গ্লেন্টন স্টারম্যান, উইয়ান মালদার, কিগান পিটারসন, কাইল ভেরায়ন্নে, মিগায়েল প্রিটোরিয়াস।  

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa