ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

বিজয় দিবসে ক্রিকেট তারকাদের শুভেচ্ছা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
বিজয় দিবসে ক্রিকেট তারকাদের শুভেচ্ছা মাহমুদউল্লাহ রিয়াদের ফেসবুক পেজ থেকে নেওয়া ছবি

বিজয় দিবসের ৪৯তম বার্ষিকী উদযাপন হচ্ছে পুরো দেশে। উদযাপন করছেন ক্রিকেট তারকারাও।

ভিন্ন ভিন্নভাবে জানাচ্ছেন শুভেচ্ছা বার্তা।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে সাবেক ওয়ানডে অধিনায়ক ও দেশসেরা পেসার মাশরাফি বিন মর্তুজা লিখেছেন, এটা আমার কাছে শুধু একটি পতাকাই না আমার অস্তিত্ব আমার অনুভুতি,আমার ভালোবাসা। আমি মরেও বারবার চাইবো এ পতাকা তলে আসতে। আমি গর্বিত আমি একজন বাংলাদেশি।
           ৭১ এর সাহসী সকল শহীদদের প্রতি রইলো বিনম্র শ্রদ্ধা এবং ভালোবাসা।
    “ যে মাটির চির মমতা আমার অঙ্গে মাখা”
       সবাইকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান লিখেছেন, ১৬ই ডিসেম্বর, মহান বিজয় দিবস। আজকের দিনেই বিশ্ব মানচিত্রে আমরা পেয়েছিলাম স্থান। পৃথিবী জেনেছিলো আমাদের নতুন পরিচয়। বিজয় দিবসের এই মুহূর্তে শ্রদ্ধার সাথে স্মরণ করছি পরম আরাধ্য এই বিজয় আনতে শেষ রক্তবিন্দুতে লড়ে যাওয়া প্রত্যেক সূর্যসন্তানকে। সবাইকে জানাচ্ছি মহান বিজয় দিবসের শুভেচ্ছা।

ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল লিখেছেন, আজ মহান বিজয় দিবস।
সবাইকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা।

তিন ফরম্যাটের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম লিখেছেন, মাঠে আমরা জয় পাই। উৎসব করি। কিন্তু এটা সম্ভব হতো না যদি না এই দিনটা আসতো। ১৬ ডিসেম্বর,১৯৭১। আমি প্রতিটি বল মোকাবিলা করার সময়, রান নেয়ার সময় গর্ব বোধ করি কারণ আমি আমার দেশের প্রতিনিধিত্ব করছি। গর্ব নিয়ে নিজ দেশের পতাকা উড়াতে পারি, বলতে পারি আমি গর্বিত বাংলাদেশি। মাতৃভূমির বিজয় দিবসে সবাইকে শুভেচ্ছা । সকল মুক্তিযোদ্ধাকে সশ্রদ্ধ সালাম।

টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ লিখেছেন, ১৯৭১ সালের আজকের এ দিনেই লাখো মানুষের আত্মত্যাগের বিনিময়ে বিশ্ব মানচিত্রে জায়গা করে নেয় বাংলাদেশ, এ দেশের মানুষ মুক্তি পায় পরাধীনতা থেকে। যাদের রক্তের বিনিময়ে, ত্যাগের বিনিময়ে আজ লাল-সবুজের জার্সি গায়ে জড়াতে পেরেছি তাদের সশ্রদ্ধচিত্তে স্মরণ করছি।
সবাইকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা।

বাংলাদেশ সময়: ১১৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa