ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

মুশফিকের পর এবার জরিমানা গুনতে হলো সুমন খানকে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
মুশফিকের পর এবার জরিমানা গুনতে হলো সুমন খানকে সুমন খান

মুশফিকুর রহিমের পর এবার জরিমানা গুনতে হলো ফরচুন বরিশালের পেসার সুমন খানকে। আম্পায়ারের সঙ্গে অশোভন আচরণের জন্য জরিমানা গুনতে হচ্ছে এই পেসারকে।

 

সুমন খানকে ম্যাচ ফি'র ৫০ শতাংশ জরিমানা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সোমবার (১৪ ডিসেম্বর) এলিমিনেটর ম্যাচে বেক্সিমকো ঢাকার বিপক্ষে ম্যাচে আম্পায়ারের সঙ্গে অশোভন আচরণ করেন সুমন।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে সুমন খানের জরিমানার বিষয়টি নিশ্চিত করেছে। ম্যাচের ১৬তম ওভারে সুমনের করা দু’টি বল ওয়াইড ডাকেন আম্পায়ার। এতেই অসন্তোষ প্রকাশ করেন সুমন।  বিসিবি’র আচরণবিধির ধারা ১ ভঙ্গের জন্য ম্যাচ রেফারি রকিবুল হাসান এই শাস্তি দেন তাকে। তার বিরুদ্ধে ফিল্ড আম্পায়ার, টিভি আম্পায়ার, চতুর্থ আম্পায়ার  অভিযোগ করেন।

এর আগে বিসিবি কোড অব কন্ডাক্ট ভাঙায় মঙ্গলবার ম্যাচ ফি’র ২৫ শতাংশ কেটেছে বেক্সিমকো ঢাকার অধিনায়ক মুশফিকুর রহিমের। সোমবার (১৪ ডিসেম্বর) শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ফরচুন বরিশালের বিপক্ষে প্রথম কোয়ালিফায়ার ম্যাচে সতীর্থ নাসুম আহমেদকে মারতে উদ্যত হওয়ায় এই জরিমানা গুণতে হয়েছে ৩৩ বছর বয়সী এই অভিজ্ঞ উইকেটরক্ষক-ব্যাটসম্যানকে।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa