ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

বাবা মারা গেছেন জেমকন খুলনার পেসার শহীদুলের

স্পোর্টস করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
বাবা মারা গেছেন জেমকন খুলনার পেসার শহীদুলের শহীদুল ইসলাম। ফাইল ফটো

কোয়ালিফায়ার ম্যাচে গাজী গ্রুপ চট্টগ্রামের মুখোমুখি হওয়ার আগে দুঃসংবাদ শুনতে হচ্ছে জেমকন খুলনাকে। সোমবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় নিজেদের গুরুত্বপূর্ণ ম্যাচটিতে ডানহাতি পেসার শহীদুল ইসলামকে পাচ্ছে না মাহমুদউল্লাহ রিয়াদরা।

 

রোববার (১৩ ডিসেম্বর) রাতে মৃত্যুবরণ করেছেন শহীদুলের বাবা। খবর পেয়ে রাতেই তিনি হোটেল ছেড়ে নিজের বাড়ি নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে রওনা দেন।  

বিষয়টি নিশ্চিত করে খুলনার কোচ মিজানুর রহমান গণমাধ্যমকে বলেন, ‘শহীদুলের বাবা মারা গিয়েছেন। তাকে তো আর বায়ো-বাবলে রাখা যায় না। কাল রাতে ওকে আমরা ছেড়ে দিয়েছি। আজকে তার আর খেলা সম্ভব না। শহীদুল যদি আজ রাতের মধ্যে ফিরে আসতে পারেন তাহলে আবার খেলার সম্ভাবনা রয়েছে। ’ 

চট্টগ্রামের বিপক্ষে কোয়ালিফায়ার ম্যাচটিতে জিতলেই বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনালের টিকেট কাটবে খুলনা। এমন গুরুত্বপূর্ণ ম্যাচে শহীদুলের না থাকাটা দলের জন্য বড় ক্ষতি। কারণ দুর্দান্ত ফর্মে থাকা এই তরুণ পেসার লিগ পর্বে ৭ ম্যাচে ১৩ উইকেট নিয়েছেন। সেরা উইকেট শিকারের তালিকায় ৩ নম্বরে রয়েছেন এই তরুণ তিনি। তার সেরা বোলিং ১৭ রানে ৪ উইকেট।

বাংলাদেশ সময়: ১২০৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।