ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

অসুস্থ হয়ে পড়েছেন তামিম ইকবাল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২০
অসুস্থ হয়ে পড়েছেন তামিম ইকবাল তামিম ইকবাল। ফাইল ফটো

অসুস্থ অনুভব করছেন তামিম ইকবাল। তার জন্য রোববার (১৩ ডিসেম্বর) শারীরিক পরীক্ষা করাবেন জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এই ড্যাশিং ওপেনার।

 

শনিবার (১২ ডিসেম্বর) বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে বেক্সিমকো ঢাকার বিপক্ষে ম্যাচের সময় শারীরিক অবস্থা খারাপ হয় তামিমের। প্রচন্ড দুর্বল অনুভব করেন তিনি।  বিসিবির মেডিক্যাল টিম পরীক্ষা করে ফরচুন বরিশাল অধিনায়ককে দ্রুত হোটেলে ফিরে যাওয়ার পরামর্শ দেয়।  

অসুস্থতার কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন তামিম নিজেই। শনিবার রাতে বরিশাল অধিনায়ক তার অফিসিয়াল ফেসবুক পেজে লিখেছেন, ‘গতকাল থেকেই আমার শরীর একটু খারাপ ছিল। আজকে ব্যাটিং করে ড্রেসিংরুমে ফেরার পর শরীর আরও বেশি খারাপ করে। প্রচন্ড দুর্বল অনুভব করছিলাম। বিসিবির মেডিক্যাল টিম পরীক্ষা করে আমাকে দ্রুত হোটেলে ফিরে যাওয়ার পরামর্শ দেয়। আউট হয়ে ফেরার কয়েক ওভার পরই আমি হোটেলে ফিরে আসি। কালকে আমার সব ধরনের পরীক্ষা করা হবে। সবার দোয়া কামনা করছি। সুস্থ থাকলে এলিমিনেটর ম্যাচ খেলব বলে আশা করছি। ’ 

ঢাকার বিপক্ষে ম্যাচটিতে অবশ্য ২ রানের জয় পেয়েছে বরিশাল। অসুস্থতা নিয়ে ওপেনিংয়ে নেমে ১৭ বলে ২ চারে ১৯ রানে সাজঘরে ফেরেন তামিম।  

বাংলাদেশ সময়: ০০১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।