ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

কোচের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে কাঁদলেন বিজয়

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
কোচের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে কাঁদলেন বিজয়

বঙ্গবন্ধু টি-টোয়েন্টিতে ইতোমধ্যেই প্লে অফ নিশ্চিত করেছে মাহমুদুল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মাশরাফি বিন মর্তুজাদের নিয়া গড়া জেমকন খুলনা।  প্লে অফ ম্যাচ সামনে রেখে শনিবার (১২ ডিসেম্বর) মিরপুরে অনুশীলন করে খুলনা।

সেখানেই দলের হেড কোচ মিজানুর রহমানের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়েছেন দলের টপঅর্ডার ব্যাটসম্যান এনামুল হক বিজয়। পর কেঁদেও ফেলেন তিনি।

শনিবার অনুশীলনের শুরুতে ফুটবল খেলে গা গরম করে খুলনার ক্রিকেটাররা। ম্যাচ শেষে দেখা যায় বিষণ্ন মুখে এনামুল হক বিজয় চেয়ারে বসে আছেন। কোচ মিজানুর বাবুল বিজয়কে নেট ব্যাটিং করতে বলেন। কিন্তু বিজয় কিট ব্যাগ থেকে তার ব্যাট, প্যাড ও গ্লাভস বের করে মাটিতে ছুড়ে ফেলেন। বিজয়ের মুখে হতাশার একটা রেশ দেখা যায়। পরে ব্যাটিংয়ের জন্য রেডি হয়ে টিম ম্যানেজার নাফিস ইকবালের সঙ্গে কথা বলেই নেটের দিকে এগিয়ে যান।

সে সময়ই মিজানুর রহমান বাবুলের সঙ্গে বেশ রাগান্বিত হয়ে কথা বলতে দেখা যায়। দূর থেকে দেখেই বোঝা যাচ্ছিল কোচের সঙ্গে তুমুল বিতণ্ডা করছেন বিজয়। চলছে দশ মিনিটের মতো, শেষে আবেগে কেঁদেই ফেললেন বিজয়। টিম মানেজার নাফিস ইকবাল পরিস্থিতি সামাল দেন। এরপর নেটে ফিরে যান বিজয়।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ব্যাট হাতে ব্যর্থ বিজয়। ৪ ম্যাচে ৪১ রান এসেছে বিজয়ের ব্যাট থেকে। তাই কিছুটা হতাশ বিজয়। কোচও তার পারফরম্যান্সে খুশি না। একাদশ বাদ পড়েন বিজয়। সবশেষ ম্যাচে ইমরুল কায়েস একাদশে না থাকলেও বিজয়কে একাদশে রাখা হয়নি। সেজন্য আরও হতাশ এই ডানহাতি ব্যাটসম্যান। বিজয়ের পরিবর্তে খেলছেন উইকেটরক্ষক বাটসম্যান জাকির হাসান।

পরে জানা গেছে, অনুশীলনের সময় প্রথমে নেটে ব্যাটিংয়ের সুযোগ দেওয়ায় হয়নি বিজয়কে। অনুশীলনে বিজয়ের প্রত্যাশা ছিল শুরুতেই নতুন বলে পেসারদের বিপক্ষে অনুশীলন করবেন। পরে ব্যাট করতে গিয়ে হাতে ব্যথাও পান  বিজয়।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa