ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

আফিফ-হৃদয়ের ঝড়ো ফিফটিতে বরিশালের সংগ্রহ ১৯৩

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
আফিফ-হৃদয়ের ঝড়ো ফিফটিতে বরিশালের সংগ্রহ ১৯৩ ঝড়ো ব্যাট চালিয়ে ৯১ রানের পার্টনারশিপ গড়া আফিফ ও হৃদয় ফিফটি তুলে নেন। ছবি: শোয়েব মিথুন

প্লে-অফে উঠতে আফিফ হোসেন ও তৌহিদ হৃদয়ের শেষ দিকের ঝড়ো ব্যাটিংয়ে ঢাকা বেক্সিমকোর বিপক্ষে ১৯৩ রানের বিশাল সংগ্রহ করেছে ফরচুন বরিশাল। শনিবার (১২ ডিসেম্বর) বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের দ্বিতীয় ম্যাচে প্রথমে ব্যাট করা বরিশাল নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে এই সংগ্রহ গড়ে।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে শুরুটাও দারুণ করেন বরিশালের দুই ওপেনার সাইফ হাসান ও তামিম ইকবাল। ৭.২ ওভারে তারা ৫৯ রানের জুটি গড়েন। তামিম আল-আমিনের বলে ব্যক্তিগত ১৯ রানে ফেরেন। মাঝে পারভেজ হোসেন ইমন ১৩ রানে মুকতার আলীর বলে বিদায় নেন।

হাফসেঞ্চুরি করে রুবেল হোসেনের বলে আউট হন সাইফ। তিনি ৪৩ বলে ৮টি চারে ৫০ রান করেন। তবে এরপরেই শুরু হয় আফিফ ও হৃদয়ের পথচলা। এই জুটি ঝড়ো ব্যাট চালিয়ে ৯১ রানের পার্টনারশিপ গড়েন। আফিফ ২৫ বলে ১টি চার ও ৫টি ছক্কায় ৫০ করে অপরাজিত থাকেন। আর ২২ বলে ২টি চার ও ৪টি ছক্কায় ৫১ রানের হার না মানা ইনিংস খেলেন হৃদয়।

ঢাকার হয়ে রুবেল, আল-আমিন ও মুকতার একটি করে উইকেট দখল করেন।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa