ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টিতে বাদ পড়লেন টেইলর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টিতে বাদ পড়লেন টেইলর

পাকিস্তানের বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। তবে এই দল থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ ব্যাটসম্যান রস টেইলর।

এছাড়া ইনজুরির কারণে নিজের নাম প্রত্যাহার করে নিতে হয়েছে পেসার লকি ফার্গুসনকে।

আরেক পেসার হামিশ বেনেটও ইনজুরির কারণে এই সিরিজে খেলতে পারছেন না। ঘরোয়া ফোর্ড কাপে চোটে পড়েন তিনি।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলমান টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ শেষের মাত্র তিন দিন পরেই টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে। ফলে টেস্ট খেলা নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন, ট্রেন্ট বোল্ট, টিম সাউদি, কাইল জেমিসন ও ড্যারেল মিচেলকে প্রথম টি-টোয়েন্টিতে বিশ্রাম দেওয়া হয়েছে।

এই ক্রিকেটাররা যথাক্রমে ২০ ও ২২ ডিসেম্বর হ্যামিল্টন ও নেপিয়ারে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টির দল থেকে যোগ দেবেন। যেখানে অকল্যান্ডে ১৮ ডিসেম্বর প্রথম টি-টোয়েন্টি মাঠে গড়াবে।

উইলিয়ামসনের অনুপস্থিতিতে প্রথম টি-টোয়েন্টিতে কিউইদের নেতৃত্ব দেবেন স্পিনিং অলরাউন্ডার মিচেল স্যান্টনার। পরের দুই ম্যাচে উইলিয়ামসন ফিরে তুলে নেবেন নেতৃত্বের ভার। দলে নতুন মুখ পেসার জ্যাকব ডাফি। তবে ২৬ বছর বয়সী পেসার আছেন শুধু প্রথম ম্যাচের দলে। এছাড়া শুধু প্রথম ম্যাচের দলে খেলবেন পেসার ব্লেয়ার টিকনার, ব্যাটসম্যান মার্ক চাপম্যান ও অলরাউন্ডার ডগ ব্রেসওয়েল।

প্রথম টি-টোয়েন্টির দল: মিচেল স্যান্টনার (অধিনায়ক), টড অ্যাস্টল, ডগ ব্রেসওয়েল, মার্ক চাপম্যান, ডেভন কনওয়ে, জ্যাকব ডাফি, মার্টিন গাপটিল, স্কট কুগেলাইন, জেমস নিশাম, গ্লেন ফিলিপস, টিম সাইফার্ট, ইশ সোধি, ব্লেয়ার টিকনার।

দ্বিতীয় ও তৃতীয় ম্যাচের দল: কেন উইলিয়ামস (অধিনায়ক), টড অ্যাস্টল, ট্রেন্ট বোল্ট, ডেভন কনওয়ে, মার্টিন গাপটিল, কাইল জেমিসন, স্কট কুগেলাইন, ড্যারিল মিচেল, জেমস নিশাম, গ্লেন ফিলিপস, টিম সাইফার্ট, ইশ সোধি, টিম সাউদি।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa