ঢাকা, মঙ্গলবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

পিতৃত্বকালীন ছুটিতে উইলিয়ামসন, কিউইদের নেতৃত্বে ল্যাথাম

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
পিতৃত্বকালীন ছুটিতে উইলিয়ামসন, কিউইদের নেতৃত্বে ল্যাথাম কেন উইলিয়ামসন

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে নিউজিল্যান্ডকে নেতৃত্ব দেবেন টম ল্যাথাম। শুক্রবার (১১ ডিসেম্বর) ওয়েলিংটনে শুরু হতে যাওয়া টেস্টটিতে থাকছেন না কিউইদের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন।

 

পিতৃত্বকালীন ছুটিতে আছেন ৩০ বছর বয়সী ব্যাটসম্যান। প্রথম সন্তানের জন্মের জন্য স্ত্রী সারাহ রহীমের পাশে থাকতে নিজ বাড়ি তাউরাঙ্গায় যাচ্ছেন উইলিয়ামসন।

সেডন পার্কে প্রথম টেস্টে তার ক্যারিয়ার সেরা ২৫১ রানের ওপর ভর করে ক্যারিবিয়ানদের বিপক্ষে বড় জয় পেয়েছিল নিউজিল্যান্ড। হয়েছিলেন ম্যাচ সেরাও। সফরকারীদের হোয়াইটওয়াশের স্বপ্নে বিভোর কিউইদের হয়ে দ্বিতীয় টেস্টে উইলিয়ামসনের পরিবর্তে তিনে ব্যাট করবেন উইল ইয়ং।  

উইলিয়ামসনের পিতৃত্বকালীন ছুটি আগেই মঞ্জুর করেছিল ক্রিকেট নিউজিল্যান্ড। শুরুতে কোচ তাকে দ্বিতীয় টেস্টে পাওয়ার আশা করেছিলেন।  

টেস্টে নিউজিল্যান্ডকে নেতৃত্ব দেওয়া ল্যাথামের জন্য নতুন কিছু নয়। গত বছর অস্ট্রেলিয়ার বিপক্ষে উইলিয়ামসনের অনুপস্থিতে কিউইদের অধিনায়ক ছিলেন তিনি।  

ক্যারিবিয়ানদের বিপক্ষে এই টেস্ট সিরিজের পরপরই সফরকারী পাকিস্তানের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ও দু’টি টেস্ট সিরিজ শুরু করবে ব্ল্যাক ক্যাপরা।  

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa