ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

যৌন হয়রানির পর এবার বাবর আজমের বিরুদ্ধে হত্যা চেষ্টার মামলা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২০
যৌন হয়রানির পর এবার বাবর আজমের বিরুদ্ধে হত্যা চেষ্টার মামলা হামিজা মুখতার ও বাবর আজম

যে নারী পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজমের বিরুদ্ধে যৌন হয়রানি ও শারীরিক নির্যাতনের অভিযোগ এনেছিলেন, এবার তিনি পুলিশের কাছে ২৬ বছর বয়সী ব্যাটসম্যানের বিরুদ্ধে হত্যা চেষ্টার মামলা দায়ের করছেন।  

সোমবার (০৭ ডিসেম্বর) খবরটি নিশ্চিত করেছে পাকিস্তানের গণমাধ্যম জিও নিউজ।

 

হামিজা মুখতার নামের সেই নারী দাবি করেছেন, লাহোরের কাহনা পুলিশ স্টেশনের সামনে তার গাড়ীতে গুলি চালায় মোটরসাইকেল আরোহী কয়েকজন সশস্ত্র লোক।  

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের কাছে সুরক্ষা চেয়ে তিনি বলেন, ‘আমার জীবন ঝুঁকিতে। কয়েকদিন ধরে মৃত্যুর হুমকি পাচ্ছি। ’

ঐ নারীর অভিযোগ নিশ্চিত করে পুলিশ জানিয়েছে, তারা বিষয়টি তদন্ত করবে।  

এর আগে গত সপ্তাহে হামিজা এক সংবাদ সম্মেলনে বাবর আজমের বিরুদ্ধে কয়েকটি অভিযোগ আনেন। দাবি করেন, তিনি আজমের প্রতিবেশি এবং পুরনো স্কুল সহপাঠী ছিলেন। দু’জনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠেছিল। কিন্তু যখন তিনি বাবরকে বিয়ে করতে বলেন তখন এই ক্রিকেটার তাকে ‘ভালবাসার ফাঁদে ফেলে ঠকান’ এবং ‘নির্যাতন’ করেন। এমনটাই বলেন ঐ নারী।  

হামিজা নিম্ন আদালতে এক আবেদন দায়ের করেছেন। এই বিবৃতি দিয়ে যে, তিনি ক্রিকেটার হওয়ার জন্য ‘লড়তে থাকা’ বাবরের পেছনে ‘মিলিয়ন রুপি’ অর্থনৈতিক সহযোগিতা দিয়েছেন এবং ব্যয় করেছেন।

তিনি আরও বলেন, ‘যখন আমি পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) অভিযোগ করার জন্য ফোন করেছিলাম তখন তারা জানায়, এটি ব্যক্তিগত বিষয়। ’ 

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।