ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শ্রীলঙ্কা সফর নিয়ে আবার আলোচনা শুরু করেছে বিসিবি

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২০
শ্রীলঙ্কা সফর নিয়ে আবার আলোচনা শুরু করেছে বিসিবি

স্থগিত হয়ে যাওয়া বাংলাদেশের দলের শ্রীলঙ্কা সফর নিয়ে আবার আলোচনা শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গত জুলাই মাসে সিরিজটি হওয়ার কথা ছিল।

কিন্তু করোনা মহামারির কারণে সেটা স্থগিত করা হয়।

এরপর আবার ২৪ অক্টোবর থেকে সিরিজ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও কোয়ারেন্টিন নিয়ে দুই দেশের ক্রিকেট বোর্ডের মধ্যে মতানৈক্য দেখা দেওয়ার এক পর্যায়ে সেবারও স্থগিত হয়ে যায়। তবে এবার শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের (এসএলসি) সঙ্গে সেই আলোচনা আবার শুরু করেছে বিসিবি।

রোববার (০৬ ডিসেম্বর) গণমাধ্যমে বিষয়টি জানিয়েছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান। তিনি আরও জানিয়েছেন, লঙ্কান ক্রিকেট বোর্ডের কাছ থেকে ইতিবাচক সাড়া পাওয়া গেছে। আগামী বছর এপ্রিল-মে মাসের দিকে সিরিজটি আয়োজনের সম্ভাব্য সময় হিসেবে বিবেচনা করা হচ্ছে।

আকরাম খান বলেন, 'আমরা স্থগিত হওয়া সফরটি নিয়ে আলোচনা শুরু করেছি। ব্যস্ত সূচির মধ্যেও আমরা আগামী বছরে সিরিজটি খেলতে আগ্রহী। '

অনেক নাটকীয়তার পর গত অক্টোবরে সিরিজটি স্থগিত করা হয়। বাংলাদেশ দল সফরে যেতে আগ্রহী হলেও শ্রীলঙ্কার বাধ্যমূলক ১৪ দিনের কোয়ারেন্টিন ও এই সময়ে অনুশীলনের সুযোগ না দেওয়ার কারণেই মূলত সিরিজটি স্থগিত হয়ে যায়।   

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।