ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ইনজুরি কাটিয়ে বল হাতে অনুশীলনে ফিরলেন মাশরাফি

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
ইনজুরি কাটিয়ে বল হাতে অনুশীলনে ফিরলেন মাশরাফি

হ্যামস্ট্রিং ইনিজুরি কাটিয়ে অবশেষে অনুশীলনে ফিরেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। মঙ্গলবার (০১ ডিসেম্বের) মিরপুরের একাডেমি মাঠে বল হাতে বোলিংও করেছে তিনি।

এর ফলে দীর্ঘ আট মাস পর মিরপুরে অনুশীলন করেছেন ওয়ানডেতে বাংলাদেশের সফল এই অধিনায়ক।

মঙ্গলবার মিরপুরে এসে আগে হালকা ফিটনেস সেশনে সময় পার করেন মাশরাফি। এরপরই একাডেমি মাঠে বল হাতে নেমে পড়েন তিনি। ফুল রানআপে ধীরে ধীরে ৪ ওভার বোলিং করেন।

গেল মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের পর ওয়ানডে নেতৃত্ব থেকে সরে দাঁড়ান মাশরাফি। করোনা বিরতির পর ক্রিকেটাররা অনুশীলনে ফিরলেও, মাশরাফি ফেরেননি। করোনায় আক্রান্ত হয়ে ভুগেছেন  দীর্ঘদিন। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে অংশগ্রহনের জন্য শুরুর আগে সিটি ক্লাব মাঠে রানিং করতে গিয়ে পুরোনো হ্যামস্ট্রিং চোটে পড়েন আবার।

ফিট না থাকার কারণে মাশরাফির নাম প্লেয়ার্স ড্রাফটে রাখা হয়নি। তবে নির্বাচকরা জানিয়েছেন ফিট হলে মাশরাফি যে কোনো দলে সরাসরি খেলতে পারবেন। আর একাধিক দল নিতে চাইলে লটারির মাধ্যামে নিতে হবে।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।