ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ইনজুরিতে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শেষ মুমিনুলের

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
ইনজুরিতে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শেষ মুমিনুলের

আঙুলের ইনজুরির কারণে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ থেকে ছিটকে গেলেন গাজী গ্রুপ চট্টগ্রামের টপঅর্ডার ব্যাটসম্যান মুমিনুল হক। শনিবার (২৮ নভেম্বর) জেমকন খুলনার বিপক্ষে ম্যাচে ফিল্ডিং করার সময় ডান হাতের বৃদ্ধাঙ্গুলে চোট পান মুমিনুল।

রোববার (২৯ নভেম্বর) সংবাদ মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন মুমিনুল নিজেই। এদিন দলের অনুশীলনেও অংশ নেননি তিনি। আজই জানতে পারেন যে তার আঙুলে ফ্র্যাকচার রয়েছে। সেটা আপাত দৃষ্টিতে দেখে গুরুতর মনে হচ্ছে।

মুমিনুল বলেন, 'এই টুর্নামেন্ট আর খেলা হচ্ছে না। গতকাল ম্যাচের সময় ডান হাতের বৃদ্ধাঙ্গুলে ব্যথা পেয়েছিলাম। স্ক্যান করিয়েছিলাম, ফ্র্যাকচার আছে। খুব শিগগিরিই ডাক্তার দেখাব। এখন পুনর্বাসনের মধ্যে থাকতে হবে। দোয়া করবেন আমার জন্য। '

গাজী গ্রুপ চট্টগ্রামের ফিজিও মোহাম্মদ এনামুল হক বলেন, 'মুমিনুল বঙ্গবন্ধু টি-টোয়েন্টি থেকে ছিটকে গেছে। ওর আঙুলে ফ্র্যাকচার। এই ধরনের ফ্র্যাকচার থেকে সেরে উঠতে সাধারণত চার সপ্তাহ সময় লাগে। অতএব বুঝতেই পারছেন। '

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, নভেম্বের ২৯, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।