ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

বরিশালের বিপক্ষে রাজশাহীর সংগ্রহ ১৩২

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
বরিশালের বিপক্ষে রাজশাহীর সংগ্রহ ১৩২ রাজশাহীর বিপক্ষে দাপট দেখান বরিশালের বোলাররা। ছবি: শোয়েব মিথুন

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ষষ্ঠ ম্যাচে মুখোমুখি হয়েছে মিনিস্টার রাজশাহী ও ফরচুন বরিশাল। যেখানে টস হেরে প্রথমে ব্যাট করতে নামা রাজশাহী নির্ধারিত ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ১৩২ রান সংগ্রহ করেছে।

শনিবার (২৮ নভেম্বর) দিনের দ্বিতীয় ম্যাচে শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করলেও পরে ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি রাজশাহী। উদ্বোধনী জুটিতে ৬.১ ওভারে ৩৯ রান তোলেন দুই ওপেনার নাজমুল হোসেন শান্ত ও আনিসুল ইসলাম ইমন। তবে এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারায় দলটি। শান্ত ও আনিসুল সমান ২৪ রান করে করেন।

চার নাম্বারে ব্যাটিংয়ে নেমে ব্যর্থ হন মোহাম্মদ আশরাফুল। তিনি ৪ বলে ৬ রান করে রান আউট হন। ব্যক্তিগত সর্বোচ্চ ২৩ বলে ৩৪ রান করেন মেহেদি হাসান। তার ইনিংসে ছিল ৩টি ছক্কা। এছাড়া ৩২ বলে ৩১ করেন ফজল মাহমুদ।

দারুণ বল করা কামরুল ইসলাম রাব্বি ৪ ওভারে ২১ রানে ৪টি উইকেট নেন। মেহেদি হাসান মিরাজ পান দুই উইকেট। এছাড়া একটি করে উইকেট দখল করেন তাসকিন আহমেদ ও আবু জায়েদ।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।