ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ক্রিকেটারদের করোনার টিকা দেওয়ার কথা ভাবছে বিসিবি

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
ক্রিকেটারদের করোনার টিকা দেওয়ার কথা ভাবছে বিসিবি

করোনা ভাইরাস মহামারির কারণে বর্তমানে ক্রিকেট সিরিজ আয়োজিত হচ্ছে জৈব সুরক্ষা বলয় পরিবেশ তৈরি করে। করোনা ভাইরাসের টিকা না আসা পর্যন্ত এভাবেই চলবে।

তবে সম্প্রতি করোনার প্রতিষেধকের কার্যকারিতা নিয়ে বেশ অগ্রগতির খবর পাওয়া যাচ্ছে। তাই টিকা হাতে পাওয়ার পর অগ্রাধিকার ভিত্তিতে ক্রিকেটারদের দিয়ে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) শুরু করা হতে পারে।

শনিবার (২৮ নভেম্বর) মিরপুরে বিসিবি কার্যালয়ে সাংবাদিকদের কথা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের (সিসিডিএম) প্রধান কাজী ইনাম আহমেদ।  

কাজী ইনাম বলেন, 'আমাদের কয়েকটা অপশন আছে। যদি আমরা ঢাকার ভেতরে (ডিপিএল আয়োজন) করি, তখন আলাদা হোটেলে থাকার ব্যবস্থা করতে হবে। সারা বিশ্বে এবং বাংলাদেশের সরকারও বলছে একটি ভ্যাকসিন অতি দ্রুত আসার সম্ভাবনা রয়েছে। সেক্ষেত্রে আমরা সর্বোচ্চ চেস্টা করব সকল প্লেয়ারকে টিকা দিয়ে এবং তাদের সঙ্গে টুর্নামেন্ট সংশ্লিষ্টদের সবাইকে ভ্যাক্সিনেট করে খেলাটাকে পরিচালনা করতে পারি কিনা। '

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।