ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ঢাকায় এসেছে উইন্ডিজ পর্যবেক্ষক দল 

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
ঢাকায় এসেছে উইন্ডিজ পর্যবেক্ষক দল  দুই উইন্ডিজ পর্যবেক্ষক দল

বাংলাদেশের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আসার আগে আয়োজক বিসিবি’র করোনা ভাইরাস প্রতিরোধে নেওয়া ব্যবস্থা পর্যবেক্ষণ করতে ঢাকায় এসেছেন সফরকারী ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডর দুই সদস্যের পর্যবেক্ষক দল। শনিবার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ৮টায় কাতার এয়ারলাইনসে করে ঢাকায় এসে পৌঁছান তারা।

সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান। এই দুই ক্যারিবীয় পর্যবেক্ষকের একজন হচ্ছেন ক্রিকেট উইন্ডিজের মেডিক্যাল প্যানেলের সদস্য ও বোর্ড পরিচালক ড. অক্ষয় মানসিং। অপরজন ক্রিকেট বোর্ডের নিরাপত্তা ম্যানেজার পল স্লোয়ি।

আইসিসি’র এফটিপি (ফিউচার ট্যুর প্ল্যান) অনুযায়ী ২০২১ সালের জানুয়ারিতে স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে তিনটি টেস্ট, তিনটি ওয়ানডে ও ২টি টি-টোয়েন্টি খেলার কথা রয়েছে ক্যারীবিয়দের। কিন্তু করোনার জন্য সিরিজের দৈর্ঘ্য কমাতে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড বিসিবির কাছে একটি টেস্ট ম্যাচ কমানোর প্রস্তাব দিয়েছে, যদিও তা চূড়ান্ত হয়নি। এই সিরিজের জন্য ইতোমধ্যেই বিসিবি জৈব সুরুক্ষা বলয়ের একটি পরিকল্পনা ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের কাছে পাঠিয়ে দিয়েছে।

বাংলাদশ সময়: ১৩১৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।