ঢাকা, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

ক্রিকেট

'বিজয়কে' ফিরিয়ে আনতে চান এনামুল

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
'বিজয়কে' ফিরিয়ে আনতে চান এনামুল এনামুল হক বিজয়/ছবি: শোয়েব মিথুন

গেল মাসে অনুষ্ঠিত বিসিবি প্রেসিডেন্টস কাপে ভালো করতে পারেননি এনামুল হক বিজয়। তামিম একাদশের হয়ে খেলতে নেমে চার ম্যাচ খেলে করেছেন মাত্র ৪৫ রান।

এবার আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলবেন জেমকন খুলনার হয়ে। এই দলে সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদের মতো অভিজ্ঞ ক্রিকেটার হয়েছেন। তাই এই টুর্নামেন্টে তাদের কাছ থেকে কিছু শিখে ভালো কিছু করার চেষ্টা করবেন তিনি। পাশাপাশি নিজের পুরনো রূপ ফিরে পাওয়ার চেষ্টাও করবেন।

রোববার (২২ নভেম্বর) মিরপুরে দলের অনুশীলন শেষে সাংবাদিকদের একথা জানিয়েছেন বিজয়। এসময় তিনি বলেন, অনেক দিন ধরেই ভাল কিছু করতে পারছেন না তিনি। তাই এই টুর্নামেন্টে দলের জন্য ভালো কিছু করে দেখাতে চান এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান।  

বিজয় বলেন, 'যখনই আমরা দেখেছি দলে সাকিব ভাই, রিয়াদ ভাই, ইমরুল ভাইরা আছেন, তখন তো অবশ্যই বাড়তি ভালো লাগা কাজ করেছে। আশা করি তাদের সঙ্গে খেলতে পেরে দারুণ কিছু জিনিস শিখবো এবং সেগুলো কাজে লাগিয়ে ভালো কিছু করতে পারব। তাদের সঙ্গে থাকাটা বাড়তি একটা আনন্দ ও অনুপ্রেরণা দেয়। ' 

তিনি আরও বলেন, 'ব্যক্তিগতভাবে লক্ষ্য মন খুলে খেলা। আমি যেভাবে খেলতে পছন্দ করি আমার মতো করে খেলতে চাই যাতে দলকে কিছু দিতে পারি। আমি খুবই রোমাঞ্চিত আমার নিজের সেরাটা দেয়ার। অনেক দিন ধরেই সেভাবে মেলে ধরতে পারছি না। চেষ্টা করবো এই টুর্নামেন্টে বিজয়কে ফিরিয়ে আনার। '

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা নভেম্বর ২২, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa