ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ০৬ ডিসেম্বর ২০২০, ১৯ রবিউস সানি ১৪৪২

ক্রিকেট

ইমরান খানকে ব্যাট উপহার দিলেন আফগান ক্রিকেটাররা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২০
ইমরান খানকে ব্যাট উপহার দিলেন আফগান ক্রিকেটাররা

পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়ার পর প্রথমবারের মতো আফগানিস্তান সফরে গেছেন ইমরান খান। আর সেখানে গিয়ে আফগান ক্রিকেটারদের কাছ থেকে উষ্ণ অভ্যর্থনা পেলেন তিনি।

 

বৃহস্পতিবার আফগানিস্তান-তালেবান শান্তি আলোচনা ও প্রতিবেশী দেশ হিসেবে দ্বিপক্ষীয় সম্পর্ক জোরদার করার ইস্যুতে বিশেষ প্রতিনিধি দল নিয়ে আফগানিস্তান সফরে যান ইমরান খান। এই সফরে ইমরান খানকে সম্মান দেখিয়েছেন আফগান ক্রিকেটাররা।

ক্রিকেটার থেকে রাজনীতিবিদ বনে যাওয়া ইমরান খানের সঙ্গে বৃহস্পতিবার (১৯ নভেম্বর) কাবুলে সাক্ষাৎ করেন আফগান ক্রিকেটাররা। সেখানে তারা তাকে উষ্ণ সংবর্ধনা দেন। এসময় তারা নিজেদের স্বাক্ষর সংবলিত একটি ব্যাট উপহার দেন তাকে।  

পাকিস্তানের প্রধানমন্ত্রীর অফিসিয়াল টুইটার একাউন্ট থেকে এক টুইটে বিষয়টি জানানো হয়।

ইমরান খানের সঙ্গে আফগান ক্রিকেটারদের সাক্ষাতের মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন আফগান অধিনায়ক রশিদ খান। ছবি শেয়ার করে এই লেগ স্পিনিং অলরাউন্ডার লিখেছেন, 'পাকিস্তানের প্রধানমন্ত্রীর সঙ্গে আমার সতীর্থদের এই সাক্ষাতে আমি অত্যন্ত আনন্দিত। আমি বিশ্বাস করি মানুষকে উদ্বুদ্ধ ও একত্রিত করার ক্ষমতা আছে খেলাধুলার। খেলাধুলার মাধ্যমে আশা, ঐক্যবদ্ধতা, ভালোবাসা এবং শান্তির পথ তৈরি হয়। আশা করি আমরা দুই দেশের জাতীয় দল একে অন্যের মাটিতে ক্রিকেট খেলতে পারব। '

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa