ঢাকা, শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ মে ২০২২, ১৮ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের সম্প্রচার স্বত্ব পেল টি-স্পোর্টস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের সম্প্রচার স্বত্ব পেল টি-স্পোর্টস

জাতির জনক শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে আয়োজিত বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ২০২০ ক্রিকেটের টিভি ও ডিজিটাল সম্প্রচারস্বত্ব পেয়েছে দেশের প্রথম স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টস।

এমনটি নিশ্চিত করেছে বসুন্ধরা গ্রুপের সহ প্রতিষ্ঠান ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের টি-স্পোর্টস কর্তৃপক্ষ।

এ প্রসঙ্গে টি-স্পোর্টসের জেনারেল ম্যানেজার (অপারেশন) তাসভীরুল ইসলাম বলেন, ‘বঙ্গবন্ধু টি-২০’র মিডিয়া স্বত্ব পেয়ে আমরা গর্বিত। এটা আমাদের জন্য বড় একটি প্রাপ্তি এবং আমরা বিশ্বাস করি এই টুর্নামেন্টের মাধ্যমে আমরা দেশের সর্বাধিক মানুষের কাছে পৌঁছে যেতে পারবো। ’

তিনি আরও বলেন, ‘আমরা এই আসরের তিনটি স্বত্ব, ডিটিএইচ, ওটিটি ও স্যাটেলাইট পেয়েছি এবং আমরা টি-স্পোর্টসে এটি এক্সক্লুসিভলি প্রচার করতে পারবো। ’

চলতি নভেম্বরের তৃতীয় সপ্তাহের ২১ বা ২২ তারিখ শুরু হবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত এই টুর্নামেন্ট। প্লেয়ার্স ড্রাফট ১২ই নভেম্বর। অংশ নেবে ৫টি বিভাগকে প্রতিনিধিত্বকারী ফর্চুন বরিশাল, বেক্সিমকো ঢাকা, মিনিস্টার গ্রুপ রাজশাহী, জেমকন খুলনা এবং গাজী গ্রুপ চট্টগ্রাম।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa