ঢাকা, সোমবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ৩০ নভেম্বর ২০২০, ১৩ রবিউস সানি ১৪৪২

ক্রিকেট

ইনজুরি কাটিয়ে অনুশীলনে ফিরলেন মুশফিক

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
ইনজুরি কাটিয়ে অনুশীলনে ফিরলেন মুশফিক অনুশীলনে মুশফিক/ছবি: শোয়েব মিথুন

চলমান বিসিবি প্রেসিডেন্টস কাপে লিগ পর্বের শেষ ম্যাচে ক্যাচ ধরতে গিয়ে কাঁধে ব্যথা পেয়েছিলেন মুশফিকুর রহিম। শেষ পর্যন্ত মাঠ ছাড়তে হয়েছিল তাকে।

এমনকি ফাইনালে খেলতে পারবেন কিনা সেটা নিয়েও সংশয় দেখা দিয়েছিল। তবে শঙ্কা কাটিয়ে অনুশীলনে ফিরেছেন অভিজ্ঞ এই ক্রিকেটার।

শনিবার (২৪ অক্টোবর) মিরপুর শের-ই-বাংলায় স্টেডিয়ামে অনুশীলন করেছেন মুশফিক।  

আগেই জানা গিয়েছিল যে, মুশফিকের ইনজুরি গুরুতর নয়। তার ওপর শুক্রবারের ফাইনাল পিছিয়ে রোববারে নিয়ে যাওয়ায় হাতে দুই দিন সময় পেয়েছেন বিশ্রামের জন্য। তবে সময়টা কাজে লাগিয়ে টিম হোটেলে জিম, সুইমিং করেছেন মুশি।    

এদিকে শনিবার নাজমুল একাদশের অনুশীলন বাতিল করা হয়েছিল। কিন্তু মুশফিক ব্যক্তিগতভাবে অনুশীলন করেছেন। মিরপুরে এসে সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত ইনডোরে ব্যাটিং করেছেন তিনি। ফলে প্রেসিডেন্ডস কাপের ফাইনালে তার খেলা নিয়ে কোনো শঙ্কা নেই বললেই চলে।

সোমবার (২৫ অক্টোবর) মিরপুরে বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনালে দুপুর দেড়টায় মুখোমুখি হবে মাহমুদউল্লাহ একাদশ ও নাজমুল একাদশ।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa