ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

কঠিন বোলারদের মুখোমুখি হতে চাই: তৌহিদ হৃদয়

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
কঠিন বোলারদের মুখোমুখি হতে চাই: তৌহিদ হৃদয় নাজমুল একাদশের হয়ে ম্যাচজয়ী ইনিংস খেলেছেন হৃদয়

বিসিবি প্রেসিডেন্ট কাপে নাজমুল একাদশের হয়ে খেলছেন অনূর্ধ্ব-১৯ দলের বিশ্বকাপজয়ী ক্রিকেটার তৌহিদ হৃদয়। এক ম্যাচে খেলে রানের দেখা পেয়েছেন তিনি।

দলের জয়ে খেলেছেন ৫২ রানের একটি কার্যকরী ইনিংস। আর তরুণ এই ব্যাটসম্যান আত্মবিশ্বাস বাড়াতে কঠিন বোলারের মুখোমুখি হতে চান।

বুধবার (১৪ অক্টোবর) মিরপুরে অনুশীলন শেষে এ কথা জানিয়েছেন হৃদয়। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) তামিম একাদশের মুখোমুখি হবে নাজমুল একাদশ। তরুণ এই ব্যাটসম্যান মনে করেন, ভালো বোলারদের বিপক্ষে রান করলে আত্মবিশ্বাস বাড়বে বহুগুণে।

হৃদয় বলেন, 'আসলে আমি যেখানেই খেলি না কেন নিজে থেকে চাই কঠিন বোলারদের মুখোমুখি হতে। সবসময় ভালো মানের বোলারকে মোকাবেলা করতে চাই, কারণ তাদের বিপক্ষে রান করলে অনেক আত্ববিশ্বাস পাওয়া যায়। আর যেহেতু এটা একটা ভালো একটা প্রতিযোগিতা, ভালো একটা লিগ চলতেছে, তো সবসময় ফোকাস করবো কিভাবে নিজেকে হাইলাইটস করা যায়। কিভাবে আরও ভালো কিছু করা যায়। '

দীর্ঘদিন পর মাঠে ফিরে পরিকল্পনা অনুযায়ী ব্যাট করতে পেরে ভালো লেগেছে বলে জানান তিনি। প্রথম দিকে নার্ভাস থাকলেও সুযোগটা কাজে লাগাতে পেরে খুশি ১৯ বছর বয়সী এই ব্যাটসম্যান।

হৃদয় আরও বলেন, 'আলহামদুলিল্লাহ অনেক ভালো লাগতেছে। অনেক সময় পর আমরা মাঠে ফিরেছি এবং এরকম একটা বড় টুর্নামেন্ট খেলতে পেরেছি। একটু নার্ভাস ছিলাম, যেহেতু অনেক দিন পর একটা ভালো সুযোগ এসেছে চেষ্টা করছি কীভাবে কাজে লাগানো যায় ম্যাচগুলোতে। যে প্ল্যান নিয়ে নেমেছি সেটা প্রয়োগ করতে পেরে ভালো লাগছে। '

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।