ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আপনার অবিরাম ভালোবাসা ও আত্মত্যাগ অনুপ্রেরণা জোগায়: সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
আপনার অবিরাম ভালোবাসা ও আত্মত্যাগ অনুপ্রেরণা জোগায়: সাকিব সাকিবের ফেসবুক পেজ থেকে নেওয়া ছবি।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার আজ (সোমবার, ২৮ সেপ্টেম্বর) ৭৪তম জন্মদিন। তার এই জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা সাকিব আল হাসান।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় মেয়ে ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন নানা শ্রেণি-পেশার মানুষ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে শুভেচ্ছা জানিয়ে সাকিব লিখেন, ‘জন্মদিনের বিশেষ এই দিনে আপনাকে অভিনন্দন জানাই। আপনার অবিরাম ভালোবাসা, কঠোর শ্রম ও আত্মত্যাগ আমাদের অনুপ্রেরণা জোগায় যাতে আমরা বাংলাদেশকে আরও উন্নত ও শক্তিশালী দেশ হিসেবে গড়ে তুলতে সহায়তা করতে পারি। আমাদের এই জাতিকে পথ দেখাতে আপনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করছি।

শুভ জন্মদিন, আমাদের প্রিয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা!

শেখ হাসিনা রাজনৈতিক জীবনে চারবার প্রধানমন্ত্রী এবং তিনবার জাতীয় সংসদের বিরোধী দলের নেতা দায়িত্ব পালন করেছেন। পাশাপাপশি তিনি ৪০ বছর ধরে দেশের প্রাচীনতম রাজনৈতিক দল আওয়ামী লীগের সভাপতির দায়িত্বও পালন করে আসছেন। তার নেতৃত্বে আজ বাংলাদেশ ডিজিটালাইজেশন এবং উন্নয়নশীল ও নিম্ন-মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে, এগিয়ে যাচ্ছে উন্নত সমৃদ্ধ দেশের পথে।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad